কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোনো বিকল্প নেই: নাসিম

শেখ নোমান
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৭, ১৯:১৯
আপডেট: ২১ অক্টোবর ২০১৭, ১৯:১৯

(প্রিয়.কম) আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোনো বিকল্প পথ নেই। আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোনো হুমকি ধমকিতে ভয় পায় না। 

২১ অক্টোবর শনিবার বিকেলে তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজিপুরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

বিএনপিসহ নিবন্ধিত সকল রাজনৈতিক দলকে নির্বাচনের জন্য প্রস্তুত হওয়ার আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, সুপ্রিম কোর্টের ষোড়শ সংশোধনীর রায়ের পর্যবেক্ষণ ও প্রধান বিচারপতিকে নিয়ে বিএনপি দেশে নতুন করে ষড়যন্ত্র সৃষ্টির পাঁয়তারা করছে। অতীতের মতো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে জনগণ তাদের এ ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সরকারের একটি চ্যালেঞ্জ উল্লেখ করে তিনি বলেন, এই নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবিলায় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে থাকতে হবে। শেখ হাসিনার নির্দেশ মেনে কাজ করতে হবে। আওয়ামী লীগ জনগণের দল, জনগণের ভালবাসা নিয়ে ও মন জয় করে নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

একাদশ সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে জানিয়ে নাসিম বলেন, সংবিধানের বাইরে যাবার কোনো সুযোগ নেই। 

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন,গান্ধাইল ইউপি চেয়ারম্যন আশরাফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 

প্রিয় সংবাদ/শান্ত