কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিরাজদিখানে ভাতিজাদের মারপিটে চাচা নিহত হয়। ছবি: সংগৃহীত

সিরাজদিখানে ভাতিজাদের মারপিটে চাচার মৃত্যু

মো. কায়সার হামিদ
কন্ট্রিবিউটর, মুন্সীগঞ্জ
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১৯:০৪
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ১৯:০৪

(প্রিয়.কম) মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজাদের কিল, ঘুষি ও লাথির আঘাতে চাচা মতিন হাওলাদারের (৬০) মৃত্যু হয়েছে।

১৮ নভেম্বর শনিবার রাত ১০টার দিকে উপজেলা ইছাপুরা ইউনিয়নের পশ্চিম শিয়ালদি গ্রামে জমির ভাগ ভাটোয়ারা নিয়ে চাচার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাতিজাদের কিল, ঘুষি ও লাথির আঘাতে চাচার মৃত্যু হয়। পরে ১৯ নভেম্বর রোববার ১০টার দিকে ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ হত্যার পর পর উপজেলার বিভিন্ন স্থান থেকে আবুল হাওলাদার, জয়নাল হাওলাদার, কামাল হাওলাদার ও ইউসুফ হাওলাদারসহ চারজনকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম প্রিয়.কমকে জানান, চাচা ভাতিজাদের সঙ্গে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত শনিবার রাত ১০টার দিকে চাচা-ভাতিজারা জায়গা জমি নিয়ে আলোচনা করছিল। চাচার সঙ্গে বাতিজাদের তর্ক বিতর্কের এক পর্যায় চাচার ওপর ভাতিজারা চড়াও হয়ে লাথি এবং পেশি শক্তি প্রয়োগ করে। এতে ঘটনাস্থলে চাচার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনার ঘাতক চার ভাতিজাকে উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

প্রিয় সংবাদ/কামরুল