কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব আল হাসান ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ছবি: সংগৃহীত

গণভবনে সাকিবকে আদর করে মিষ্টি খাওয়ালেন প্রধানমন্ত্রী

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৯
আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৯

(প্রিয়.কম) অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে ঐতিহাসিক জয় মাঠে বসেই উদযাপন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু তাই নয়, জয়ের পর ক্রিকেটারদের ড্রেসিংরুমেও গিয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমী এই প্রধানমন্ত্রী। সেখানে জয়ের নায়ক সাকিব আল হাসানের মাথায় হাত বুলিয়ে আশীর্বাদও করেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে সেই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

এবার পবিত্র ঈদুল আজহায় আবারও প্রধানমন্ত্রীর আশীর্বাদধন্য হলেন বিশ্বসেরা অলরাউন্ডার। ঈদ উপলক্ষে শনিবার গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাদের মধ্যে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। শুভেচ্ছা বিনিময় শেষে সাকিব আল হাসানকে মিষ্টিমুখ করান প্রধানমন্ত্রী এবং মাথায় হাত ভুলিয়ে আশীর্বাদ করে দেন।

সাকিবের মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

সাকিবের মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

শুভেচ্ছা বিনিময়কালে সাকিবকে কাছে ডেকে সন্তানসম স্নেহে মাথায় হাত বুলিয়ে আদর করেন প্রধানমন্ত্রী। তাকে পাশে বসিয়ে কিছু সময় কথাও বলেন শেখ হাসিনা। হয়তো বলেছিলেন, চট্টগ্রাম টেস্টেও ব্যাটে-বলে তোমাকে জ্বলে উঠতে হবে। কথা শেষে বিশ্বসেরা অলরাউন্ডারকে মুখে তুলে মিষ্টি খাইয়ে দেন প্রধানমন্ত্রী।

সাকিবকে মিষ্টি মুখ করাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

সাকিবকে মিষ্টি মুখ করাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

এবারের ঈদ উদযাপন করতে খুব বেশি একটা সময় পাননি মুশফিক-তামিমরা। কেননা ঈদের একদিন পর থেকে শুরু চট্টগ্রাম টেস্ট। ফলে অনেকটা তড়িঘড়ি করেই ঈদ কাটাতে হলো ক্রিকেটারদের। তবে ঈদের আনন্দে ঘাটতি পড়লেও প্রথম টেস্ট জয়ের হাসিটা মুখে লেগেই ছিল তাদের। সিরিজের দ্বিতীয় ও শেষে টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে দোয়া নিয়ে গেলেন ঢাকা টেস্টের জয়ের নায়ক সাকিব।

সাকিব ও বিসিবি সভাপতির সঙ্গে কথা বলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

সাকিব ও বিসিবি সভাপতির সঙ্গে কথা বলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

এদিকে ঢাকায় ঈদ করা-সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ শনিবার রাত ৯.৩০টায় চট্টগ্রামে পৌঁছেছেন। টিম হোটেলে ব্যাগ রেখে ১০টার দিকে তারা ছুটে যান তামিমের বাসায়। সেখানে তাদের জন্য অপেক্ষা করছিলেন প্রথম ধাপে চট্টগ্রামে আসা ছয় ক্রিকেটার-নাসির হোসেন, সাব্বির রহমান, লিটন কুমার দাস, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মুমিনুল হক। সঙ্গে ছিলেন কোচিং স্টাফরাও।

দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই আগামী চার থেকে আট আগস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

প্রিয় স্পোর্টস/ মিজান