কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকের ওপর হামলা: ছাত্রলীগের ৩ কর্মীর বিরুদ্ধে মামলা

মংক্যথোয়াই মারমা
কন্ট্রিবিউটর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২২:২৫
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২২:২৫

(প্রিয়.কম) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এক সাংবাদিককে কুপিয়ে আহত করায় ঘটনায় ছাত্রলীগের তিন কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

২০ সেপ্টম্বর বুধবার বিশ্ববিদ্যালয়ের অর্থসূচকের প্রতিনিধি পার্থ বণিক বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে হাটহাজারী থানায় এ মামলা দায়ের করে।

মামলার অভিযুক্তরা হলেন, বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমরান হোসেন, সোহান ও একই শিক্ষাবর্ষের সমাজতত্ত্ব বিভাগের আলআমিন। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিএফসি সদস্য ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের স্থগিত কমিটির সহ সভাপতি মো. রেজাউল হক রুবেল অনুসারী হিসেবে পরিচিত বলে জানা গেছে।

মামলার বিষয়ে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থীকে মারধরের ঘটনায় তিন জনের নাম উল্লেখ করে ও চার থেকে পাঁচজনকে অজ্ঞাতনামা করে একটি মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে আমরা তদন্ত করে ব্যবস্থা গ্রহন করব।

প্রসঙ্গত, গত মঙ্গলবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত এক সাংবাদিককে কুপিয়ে আহত করে কয়েক জন ছাত্রলীগ কর্মী। আহত পার্থ বণিক বিশ্ববিদ্যালয়ের অর্থসূচকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও সাংবাদিক সমিতির কার্যনির্বাহী সদস্য। এই ঘটনায় পার্থ বিশ্বদ্যিালয়ের প্রক্টর অফিসে একটি লিখিত অভিযোগও দেন।

প্রিয় সংবাদ/কামরুল