কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বোলিং কোচ কোর্টনি ওয়ালশের সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদ। ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকা সফরে মাহমুদউল্লাহর আড্ডার সঙ্গী ওয়ালশ

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৬:১৭
আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৬:১৭

(প্রিয়.কম) ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে বাংলাদেশ দলে জায়গা হয়নি মাহমুদউল্লাহ রিয়াদের। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ঘোষিত দলে এই অলরাউন্ডারকে ঠিকই রেখেছেন নির্বাচকরা। শনিবার দলের বাকি সদস্যদের সঙ্গে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়েন মাহমুদউল্লাহও। সেখানে পৌঁছে ক্রিকেটীয় ব্যস্ততা শুরুর আগে বেশ ফুরফুরে মেজাজেই দেখা গেছে ডানহাতি এই ব্যাটসম্যানকে।

দক্ষিণ আফ্রিকা সফরের প্রথমদিন মাহমুদউল্লাহকে দেখা গেছে বাংলাদেশ ক্রিকেট দলের পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশকে। সকালের নাস্তাটাও দু’জন একসাথেই করেছেন। ক্যারিবিয়ান এই কিংবদন্তির সঙ্গে সময় কাটিয়ে বেশ আনন্দিত মাহমুদউল্লাহও। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজ থেকে একটি সেলফি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘কিংবদন্তির সঙ্গে সকালের নাস্তা। ঠিকমতো পৌঁছেছি। আলহামদুলিল্লাহ!’

আগামী ২৮ সেপ্টেম্বর পচেফস্ট্রমে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এরআগে ২১ সেপ্টেম্বর তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামবে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে ছয় অক্টোবর ব্লুফন্টেইনে। টেস্ট সিরিজের পর তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। 

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ