কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাবেক প্রেমিককে ছুরিকাঘাত করার ঘটনায় ইডেন কলেজের এক ছাত্রীকে বৃহস্পতিবার কারাগারো পাঠান আদালত। ছবি: সংগৃহীত

সাবেক প্রেমিককে ছুরিকাঘাত, ইডেনের ছাত্রী কারাগারে

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৮, ২০:২৭
আপডেট: ১৮ জানুয়ারি ২০১৮, ২০:২৭

(প্রিয়.কম) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুলার রোড এলাকায় সাবেক প্রেমিককে ছুরিকাঘাত করার ঘটনায় ইডেন কলেজের সেই ছাত্রীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

১৮ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে ওই ছাত্রীকে হাজির করে শাহবাগ থানা পুলিশ। পরে পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম মাহমুদুল হাসান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা অমল কৃষ্ণ দে জানান, ছুরিকাঘাতে আহত যুবক এখনো সুস্থ হননি। এ কারণে তাকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানা সম্ভব হয়নি। তিনি আরও জানান, ছুরিকাঘাতকারী তরুণীকে আজ আদালতে তোলা হয়েছিল। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

একই দিনে আদালতে ইডেনের ছাত্রীর জামিন চেয়ে আবেদন করেন তার আইনজীবী। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে তার জামিন শুনানির জন্য ২২ জানুয়ারি দিন ধার্য করেন।

এর আগে বুধবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের পেছনের গেটের বিপরীতে ফুলার রোডে সাবেক প্রেমিককে ছুরিকাঘাত করেন ওই ছাত্রী। ওই সময় আশপাশে থাকা পথচারীরা ধরে তাকে পুলিশের হাতে সোপর্দ করে। 

ছুরিকাহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

এ ঘটনায় যুবকের ভাই বাদী হয়ে বুধবার রাতে শাহবাগ থানায় একটি হত্যাচেষ্টার মামলা করেন। সেই মামলার তদন্ত করছেন অমল কৃষ্ণ দে। 

বুধবারের ঘটনার বিষয়ে জানতে চাইলে অমল কৃষ্ণ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রী জানিয়েছে, তাদের দুজনের মধ্যে দীর্ঘদিন থেকেই সম্পর্ক ছিল। কিন্তু মাঝখানে তাদের আর কোনো ধরনের যোগাযোগ ছিল না। হঠাৎ করে যুবকটি আবারও তার সঙ্গে যোগাযোগ শুরু করে এবং বিভিন্নভাবে উত্ত্যক্তের চেষ্টা করে। 

প্রিয় সংবাদ/ আ ই