কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নারীদের জন্য অপরাজিতা সিম। সংগৃহীত ছবি।

নারীদের জন্য টেলিটকের বিনামূল্যের সিম ‘অপরাজিতা’, রয়েছে নানা অফার

ফারজানা মাহাবুবা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৭, ১৪:৪৩
আপডেট: ২২ অক্টোবর ২০১৭, ১৪:৪৩

(প্রিয়.কম) ২২ অক্টোবর রোববার ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম নারীদের জন্য বিনামূল্যে সিমের উদ্বোধন করেন। তারানা হালম জানিয়েছেন, নারীর ক্ষমতায়ন ও তাদের জীবনযাত্রার মান উন্নয়নে সরকারের প্রতিশ্রুতি পূরণের অংশ হিসেবে নারীদের জন্য বিনামূল্যে ২০ লাখ ‘অপরাজিতা’ সিম বিতরণ করা হবে।

এই উদ্যোগে একজন নারী সর্বোচ্চ ২টি সিম সংগ্রহ করতে পারবেন। আর এই সিমে সুলভ মূল্যে কল এবং ইন্টারনেট পাওয়া যাবে। আর স্টার্ট-আপ বোনাস হিসেবে অপরাজিতা সিমের গ্রাহক ১০ টাকা প্রিলোডেড ব্যালেন্স পাবেন। যার মেয়াদ থাকবে তিনমাস সাথে সিম চালুর দিন থেকে ৭ দিনের জন্য বিনামূল্যে পাবেন এক জিবি ডাটা, ১০ মিনিট অন-নেট (টেলিটক নম্বরে) এবং ৫ মিনিট অফ-নেট (অন্য অপারেটরে)।

তারানা হালিম বলেন, এই সিম বাংলাদেশের নারীদের সামাজিক ও অর্থনৈতিক অবস্থান উন্নয়নে সুদূরপ্রসারী ভূমিকা রাখতে বলে আশা করি।’

টেলিটকের বর্তমান নারী গ্রাহকরা চাইলে অপরাজিতা প্যাকেজ মাইগ্রেট করতে পারবেন। মাইগ্রেটেড গ্রাহক ২৯ এবং ৯৯ টাকা রিচার্জে  রেট-কাটার অফার উপভোগ করতে পারবে।

অপরাজিতা সিম সারা দেশে টেলিটকের ৯৭টি গ্রাহক-সেবা কেন্দ্র ও দেশব্যাপী নির্ধারিত রিটেইল পয়েন্টে পাওয়া যাবে। অপরাজিতা গ্রাহকদেরকে সব রকমের সহায়তার জন্য প্রস্তুত থাকবে টেলিটকের গ্রাহক-সেবা কেন্দ্রগুলো।

প্রিয় টেক/মিজান