কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সৌম্য সরকারের সেলফিতে তাসকিন আহমেদ ও সাব্বির রহমান। ছবি: সংগৃহীত

বিপিএলের বিরতিতে কক্সবাজারে তাসকিন-সৌম্য-সাব্বির

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৭, ১৩:০৭
আপডেট: ২২ নভেম্বর ২০১৭, ১৩:০৭

(প্রিয়.কম) ২১ নভেম্বর মঙ্গলবার শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের ঢাকা পর্ব। ঢাকা পর্বে চিটাগং ভাইকিংসের ম্যাচ শেষ হয়েছে আরও চারদিন আগে। গেল ১৭ নভেম্বর শুক্রবার খুলনা টাইটান্সের বিপক্ষে ঢাকা পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলেছেন তাসকিন-সৌম্যরা। ম্যাচ না থাকায় বেশ কিছুদিন আগেই চট্টগ্রাম পৌঁছেছে দলটি।

চট্টগ্রাম পৌঁছে ইতোমধ্যেই নিজেদের ঝালিয়ে নিয়েছেন দলের ক্রিকেটাররা। অনুশীলনের ফাঁকেই চট্টগ্রাম থেকে কক্সবাজার উড়ে গেছেন চিটাগংয়ের দুই তারকা ক্রিকেটার। হেলিকপ্টারে করে কক্সবাজার গেছেন আইকন প্লেয়ার সৌম্য ও পেসার তাসকিন। কক্সবাজার সফরে সৌম্য-তাসকিনের সঙ্গে যোগ দিয়েছেন সিলেট সিক্সার্সের আইকন প্লেয়ার সাব্বির রহমান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের ভেরিফাইড পেজ থেকে কক্সবাজার যাওয়ার খবর জানিয়েছেন চিটাগংয়ের ওপেনার সৌম্য সরকার ও ডানহাতি পেসার তাসকিন আহমেদ। সেখানে তাসকিনের পোস্টে সিলেটের জার্সিতে বিপিএল খেলা সাব্বির রহমানকেও তাদের সঙ্গে দেখা গেছে।

সতীর্থ তাসকিন আহমেদের সঙ্গে সৌম্য সরকার। ছবি: সংগৃহীত

সতীর্থ তাসকিন আহমেদের সঙ্গে সৌম্য সরকার। ছবি: সংগৃহীত

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হবে বিপিএলের চট্টগ্রাম পর্বের খেলা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্স। প্রথম দিনের শেষ ম্যাচেই স্বাগতিক চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স।

ছয় ম্যাচে একমাত্র জয় নিয়ে পয়েন্ট তালিকার তলানিতে রয়েছে চিটাগং। একটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হলেও বাকি চার ম্যাচেই হারের স্বাদ নিতে হয় বন্দর নগরী চট্টগ্রামের দলটিকে। অন্যদিকে ঘরের মাঠে দুর্দান্ত সূচনা করলেও ঢাকা পর্বে খেই হারিয়েছে নাসির হোসেনের দল সিলেট সিক্সার্স।

সিলেট পর্বে চার ম্যাচের তিনটিতে জয়ের দেখা পেলেও ঢাকা পর্বে হারের বৃত্ত থেকে বের হতে পারেনি নাসির-সাব্বিররা। আট ম্যাচে তিন জয় ও এক ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে রয়েছে তারা।

প্রিয় স্পোর্টস/আশরাফ