কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

শেষ ওয়ানডেতেও অনিশ্চিত তামিম!

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৭, ১৬:৫৯
আপডেট: ২০ অক্টোবর ২০১৭, ১৬:৫৯

(প্রিয়.কম) উরুর ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামা হয়নি বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবালের। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছিলেন। শেষ ম্যাচের আগে আবারও দুঃসংবাদ দিলেন তিনি। জানা গেল, রোববারের ম্যাচে অনিশ্চিত তামিম।

শুক্রবার একটি বেসরকারি টেলিভিশনের বরাত দিয়ে শেষ ওয়ানডেতে তামিমের ব্যাপারে এই তথ্য জানিয়েছেন দলের ম্যানেজার মিনহাজুল আবেদিন নান্নু।

দক্ষিণ আফ্রিকা সফরে টেস্টের আগে প্রস্তুতি ম্যাচে উরুতে চোট পান তামিম ইকবাল। প্রথম টেস্টে তাতে কম ভোগান্তি হয়নি তার। ফিল্ডিং থেকে শুরু করে, ব্যাট হাতেও নিজের শতভাগ দিতে পারেননি তিনি। দ্বিতীয় ও শেষ টেস্টে তাই একাদশের বাইরেই থাকতে হয়েছে তাকে।

ওয়ানডে সিরিজের শুরুতেও নিজেকে পুরোপুরি ফিরে পাননি তামিম। প্রথম ম্যাচে ছিলেন না। দ্বিতীয় ম্যাচে দলে ফেরেন তিনি। প্রোটিয়াদের বিপক্ষে খেলেন ২৩ ইনিংস।

দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকায় সফর করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টেস্ট সিরিজে ২-০ তে হারের পর ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতেছে ফাফ ডু প্লেসির দল। রোববার সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ইস্ট লন্ডনে।