কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তামিম ইকবাল। ছবি: প্রিয়.কম

আউট না হয়েও মাঠ ছাড়লেন তামিম!

মেহেরিনা কামাল মুন
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:০৫
আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:০৫

(প্রিয়.কম) স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী ২৮ সেপ্টেম্বর মাঠে নামবে বাংলাদেশ টেস্ট দল। তার আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলতে আগে আজ (২১ সেপ্টেম্বর) মাঠে নেমেছে মুশফিকুর রহিমের দল। বাংলাদেশ ব্যাটিংয়ের প্রথম দিকেই স্বচ্ছায় মাঠ ছাড়েন ওপেনার তামিম ইকবাল।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অধিনায়ক মুশফিক। বেনোনির উইলোমুর পার্কে বাংলাদেশ সময় দুপুর দুইটা থেকে শুরু হওয়া ম্যাচে ওপেন করতে নামেন তামিম ইকবাল ও সৌম্য সরকার।

শুরু থেকে সাধারণ ছন্দে ব্যাট চালাতে থাকেন তামিম ও সৌম্য। কিন্তু ইনিংসের ৪.২ ওভারের  হঠাৎ স্বেচ্ছায় মাঠ থেকে চলে যান তামিম। মাঠ ছাড়ার সময় তার ব্যক্তিগত রান ছিল ১৩ বলে পাঁচ। এই পাঁচ রানে একটি চারের মারও ছিল। হঠাৎ মাঠ ছাড়ার কারণ হিসেবে জানা যায়, একদিন আগেই মাত্র দলের সঙ্গে যোগ দিয়েছেন তামিম তাই এখনও কন্ডিশনের সাথে পুরোপুরি খাপ খাওয়াতে পারেননি। একারনেই অবসরে চলে যান তিনি।

ম্যাচে বাংলাদেশ দলের একাদশে রয়েছেন, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, লিটন দাস, তাসকিন আহমেদ,  মুস্তাফিজুর রহমান। 

প্রিয় স্পোর্টস/কামরুল