কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সতীর্থ মুশফিকুর রহিম (বাঁয়ে) ও সাকিব আল হাসানের (ডানে) সাথে তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

ঈদের দিন সতীর্থদের জন্য তামিমের বিশেষ আয়োজন

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৭, ১৬:৫৯
আপডেট: ৩১ আগস্ট ২০১৭, ১৬:৫৯

(প্রিয়.কম) চট্টগ্রাম টেস্ট মাঠে গড়াবে আগামী চার সেপ্টেম্বর। শুক্রবার বিকেলেই চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়ছেন দু'দলের ক্রিকেটাররা। তাই পরিবারের সাথে ঈদুল আযহা উদযাপন করতে পারছেন না টেস্ট স্কোয়াডে থাকা বাংলাদেশি ক্রিকেটাররা। তবে ঈদের দিন সতীর্থদের জন্য বিশেষ আয়োজন করতে যাচ্ছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল।

তামিমের বাড়ি চট্টগ্রামে। টিম হোটেল রেডিসন ব্লু থেকে তামিমের বাড়ির দূরত্বও খুব বেশি নয়। এ কারণে ঈদে সতীর্থদের খানিকটা পারিবারিক পরিবেশ দিতে এবং ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সাকিব-মুশফিকদের জন্য বিশেষ আপ্যায়নের ব্যবস্থা করছেন জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার। ঈদের দিন বাঁ-হাতি এই ব্যাটসম্যানের বাড়িতে আতিথ্য নেবেন সাকিব-মুশফিকরা-মুস্তাফিজরা।

এই আয়োজনে তামিমের সঙ্গে থাকছেন তার চাচা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান। বৃহস্পতিবার ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার আগে এমন তথ্য জানিয়েছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক নিজেই।

শুক্রবার বিকেল তিনটায় বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশে রওনা হবেন বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। ঈদের পরদিন (সোমবার) মাঠে গড়াবে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। ঈদের পরদিন ম্যাচ থাকায় টিম হোটেলেই এবারের ঈদুল আযহা উদযাপন করতে হচ্ছে বাংলাদেশি ক্রিকেটারদের। ঈদের দিন অবশ্য খানিকটা বিশ্রাম পাচ্ছেন সাকিব-তামিম-মুশফিকরা। এদিন বাংলাদেশ দলের জন্য কোনো অনুশীলন থাকছে না।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ