কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অনুশীলনে তামিম ইকবাল। ছবি: প্রিয়.কম

চোট কাটিয়ে ম্যাচে ফিরলেন তামিম

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৭, ১৮:১৬
আপডেট: ১৪ নভেম্বর ২০১৭, ১৮:১৬

(প্রিয়.কম) আগেই জানা গিয়েছিল, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের শুরুর দিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন না তামিম ইকবাল। কারণ দক্ষিণ আফ্রিকা সফর থেকে বাঁহাতি এই ওপেনার দেশে ফিরেছিলেন উরুর মাংসপেশিতে চোট নিয়ে। সেই চোট পুরোপুরি না সারায় বিপিএল খেলার ঝুঁকি নিতে চাননি তামিম। চোট কাটিয়ে অবশেষে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে মঙ্গলবার মাঠে ফিরলেন কুমিল্লার এই আইকন ক্রিকেটার।

কুমিল্লার অধিনায়কত্ব করার কথা ছিল তামিমের। কিন্তু গেল তিন ম্যাচের মতো চিটাগংয়ের বিপক্ষেও অধিনায়কত্বের দায়িত্বে আছেন আফগান ক্রিকেটার মোহাম্মদ নবী। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুই দলই নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নেমেছে।

চোট নিয়ে দেশে ফিরে তামিম বলেছিলেন ন্যুনতম ঝুঁকি নিয়েও তিনি বিপিএল খেলতে চান না। জাতীয় দলের ব্যস্ত সূচির কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেন তিনি। শতভাগ ফিট হয়েই মাঠে নেমেছেন। .

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল, ইমরুল কায়েস, আল আমিন হোসেন, আরাফাত সানি, লিটন কুমার দাস, মোহাম্মদ সাঈফউদ্দিন, মোহাম্মদ নবী (অধিনায়ক), রশিদ খান, মারলন স্যামুয়েলস, ডোয়াইন ব্রাভো  ও জস বাটলার।

চিটাগং ভাইকিংস: লুক রনচি, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, দিলশান মুনাবীরা, মিসবাহ উল হক (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রিস জর্ডান, তানবীর হায়দার, সানজামুল ইসলাম, শুভাশিষ রায় ও তাসকিন আহমেদ।  

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ