কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তৈমুর আলি খান এবং ইনায়া। ছবি : সংগৃহীত। 

তৈমুরের ছোট্ট বোনের ছবিগুলো দেখেছেন?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৮, ২২:৪৬
আপডেট: ১৭ জানুয়ারি ২০১৮, ২২:৪৬

(প্রিয়.কম) বর্তমান বলিউড মিডিয়ার আলোচিত নাম তৈমুর আলি খান। বাবা সাইফ আলি খান ও মা কারিনা কাপুরের থেকে জনপ্রিয়তায় কোন অংশে কম নয় এক বছরের এই খুদে তারকা। ছোট্ট নবাবের পদচারণা যেখানেই থাকুক, যেখানেই পৌঁছে যান আলোকচিত্রীরা। তবে এবার মনে হচ্ছে তৈমুরকে টেক্কা দিতে তৈরি হচ্ছে তারই ফুফাতো বোন ইনায়া। সম্প্রতি প্রকাশিত হল ইনায়ার একটি আদুরে ছবি।

বামে সাইফ-কারিনার ছেলে তৈমুর আলী খান ডানে সোহা আলী খানের কোলে তার মেয়ে ইনায়া নাওমি খেমু। ছবি: সংগৃহীত

ইনায়া নাওমি খেমু হচ্ছে সোহা আলি খান ও কুনাল খেমুর প্রথম কন্যা। গতবছর ২৯ সেপ্টেম্বর শুক্রবার মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন সোহা আলি খান। এতদিন ক্যামেরার ঝলকানি থেকে দূরেই ছিল তৈমুরের বোন। সম্প্রতি প্রকাশ্যে তাকে দেখা গেল মা সোহার কোলে ঘুমন্ত অবস্থায়। আর এই আদুরে মুহূর্তটি হাতছাড়া করতে চাইলেন না সাংবাদিকরা। ঝটপট তুলে নেয়া হল ইনায়ার ছবিগুলো। সবকিছু মিলিয়ে এবার তৈমুরের পর ইনায়া নাওমি খেমুর ছবিও ভাইরাল।

এদিকে ভাইরাল হয়েছে বন্ধুদের সঙ্গে তৈমুরের খেলার একটি ছবি। যাতে দেখা যাচ্ছে একটি খেলনা গাড়িতে বসে রয়েছে তৈমুর। তার সামনে আরও দুই শিশুকে বসে থাকতে দেখা যাচ্ছে। মা কারিনা কাপুর খানের সঙ্গে প্রায় সর্বত্রই দেখা যায় তৈমুর আলি খান পতৌদিকে। জন্মদিনের পার্টিতে তার বন্ধুদের সঙ্গে তৈমুরের প্লে-ডেটের ভিডিও ভাইরাল হয়েছে এর আগে। ভিডিওতে দেখা যাচ্ছে কারিনার কোলে বসে গানের তালে ক্রমাগত লাফিয়ে চলেছে তৈমুর।

সূত্র: ইন্ডিয়া.কম

প্রিয় বিনোদন/গোরা