কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রানের খাতা খুলতে পারেননি সিলেট সিক্সার্সের আইকন ক্রিকেটার সাব্বির রহমান। ছবি: প্রিয়.কম

উড়ন্ত সিলেটকে অল্পতেই থামাল খুলনা

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৭, ২০:৫৬
আপডেট: ০৮ নভেম্বর ২০১৭, ২০:৫৬

(প্রিয়.কম) তিন ম্যাচের তিনটিতে জিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পয়েন্ট টেবিলের শীর্ষ দল সিলেট সিক্সার্স। দলে নেই তেমন কোনো বড় নাম, তবুও শুরু থেকেই যেন উড়ছে নাসির হোসেনের দল। ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসকে হারানোর পর নিজেদের চতুর্থ ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে মাঠে নেমেছে সিলেট। টস হেরে ব্যাট করতে নেমে পাঁচ উইকেট হারিয়ে ১৩৫ রান করেছে সিলেট। এই ম্যাচে অল্পতেই থেমেছে সিলেটের ইনিংস। 

প্রথম তিন ম্যাচে দলকে উড়ন্ত সূচনা এনে দেওয়া উপুল থারাঙ্গা-আন্দ্রে ফ্লেচার জুটির স্থায়ীত্ব ছিল ১৯ রান। তৃতীয় ওভারের দ্বিতীয় বলে ফ্লেচারকে ফেরান পেসার শফিউল ইসলাম। চার বলে চার রান করেন ডানহাতি এই ওপেনার। সাত বলের ব্যবধানে প্যাভিলিয়নের পথ ধরেন আইকন ক্রিকেটার সাব্বির রহমানও। ছয় বল খেলে রানের খাতা খুলতে পারেননি ডানহাতি এই ব্যাটসম্যান। জোফরা আর্চারের বলে আউট হন তিনি।

দলীয় ৫১ রানে সিলেটের তৃতীয় উইকেটের পতন ঘটান খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আরিফুল হকের হাতে ক্যাচ দেন বাঁহাতি লঙ্কান ওপেনার থারাঙ্গা। আগের তিন ম্যাচে টানা হাফ সেঞ্চুরি করা এই ব্যাটসম্যান আউট হন ২৬ রান করে। দুই ওভার পর আবারও মাহমুদউল্লাহর ঝলক।

নিজের দ্বিতীয় উইকেট হিসেবে তুলে নেন দানুশকা গুনাথিলাকাকে। ২৬ রান করেন এই বাঁহাতি এই ব্যাটসম্যান। চতুর্থ উইকেটের পতনের পর রস হোয়াইটলিকে নিয়ে দলের হাল ধরেন অধিনায়ক নাসির। দুজন মিলে যোগ করেন ৫৭ রান। এই জুটি ভাঙে আর্চারের বলে হোয়াইটলি আউট হওয়ার পর। পাঁচ চারের মারে নাসির অপরাজিত থাকেন ৩৫ বলে ৪৭ রান করে। দুটি করে উইকেট নেন মাহমুদউল্লাহ ও আর্চার। এক উইকেট পেয়েছেন ডানহাতি পেসার শফিউল।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ