কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেডিকেল কলেজের হোস্টেলের প্রধান ফটকে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি। ছবি: সংগৃহীত

ময়মনসিংহ মেডিকেলের ফটকে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

ফাহিম মো. শাকিল
কন্ট্রিবিউটর, ময়মনসিংহ
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১৩
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১৩

(প্রিয়.কম) ময়মনসিংহ মেডিকেল কলেজের শিক্ষার্থীরা কলেজ হোষ্টেলে নিরপত্তার দাবিতে ক্লাশ বর্জন করে বিক্ষোভ করে কলেজের প্রধান ফটকে তালা ঝুলিয়ে অবস্থান কর্মসূচী পালন করছে।

১৬ সেপ্টেম্বর শনিবার সকাল থেকে অনিদিষ্টকালের জন্য ক্লাশ বর্জন করে বিক্ষোভ মিছিল করে কলেজের প্রধান গেটে তালা ঝুলিয়ে তিন ঘন্টা অবস্থান কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা।

Students'-Location-Programs

ময়মনসিংহ মেডিকেল কলেজের শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি। ছবি: সংগহীত

ময়মনসিংহ মেডিকেল কলেজের আন্দোলনরত শিক্ষার্থীরা জানান মেডিকেল কলেজের বাঘমারায় ছাত্র হোস্টেল এবং মহিলা হোস্টেলে অবস্থানরত শিক্ষার্থীদের নিরাপত্তা, হোস্টেল গেইট সংস্কার, সিসি ক্যামেরা ও পুলিশ ক্যাম্প স্থাপন, প্রাচীর দেয়াল উচুকরণ, বহিরাগতদের আসা যাওয়া বন্ধ এবং পর্যায়ক্রমে হোস্টেল মেডিকেল কলেজের কাছে আনার দাবিতে আজ সকাল থেকে অনিদিষ্টকালের জন্য ক্লাশ বর্জন করে বিক্ষোভ মিছিল করে কলেজের প্রধান গেটে তালা ঝুলিয়ে তিন ঘণ্টা অবস্থান কর্মসূচি পালন করে। আন্দোলনরত শিক্ষার্থীরা জানিয়েছেন, তাদের দাবি পূরুন না হওয়া পর্যন্ত ক্লাশ বর্জন ও আন্দোলন কর্মসূচি চলবে।

প্রসঙ্গত, শহরের কৃষ্টপুর এলাকার যুবক জাহাঙ্গীরকে অপহরণের পর হত্যা করে ময়মনসিংহ মেডিকেল কলেজের বাঘমারায় ছাত্র হোস্টেলের সেপটি ট্যাংকে ফেলে রেখে যায়, পরে গত বৃহস্পতিবার বিকেলে পুলিশ ময়মনসিংহ মেডিকেল কলেজের বাঘমারায় ছাত্র হোস্টেলের সেপটি ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার করে।

প্রিয় সংবাদ/কামরুল