কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দাবি আদায়ে রাজধানীর নীলক্ষেতে সড়ক অবরোধ করে রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা। পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আশ্বাসে তারা অবরোধ তুলে নেন। ছবি: শামীম আহমেদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আশ্বাসে অবরোধ তুলে নিল শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৮, ১৬:৪৫
আপডেট: ১৮ জানুয়ারি ২০১৮, ১৬:৪৫

(প্রিয়.কম)  ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আশ্বাসে রাজধানীর নীলক্ষেতে সড়ক অবরোধ তুলে নিয়েছে পরীক্ষার ফল প্রকাশের দাবিতে আন্দোলনরত সাত কলেজের শিক্ষার্থীরা।

১৮ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর দুইটার পর উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান নীলক্ষেত মোড়ে গিয়ে কথা বলার পর অবরোধ তুলে নেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের এসব শিক্ষার্থী।

উপাচার্য শিক্ষার্থীদের জানান, আগামী ২৫ ফেব্রুয়ারির মধ্যে তাদের ফল প্রকাশ করা হবে। তার এ আশ্বাসের পর শিক্ষার্থীরা সড়ক থেকে অবরোধ তুলে নেন।

এর আগে পরীক্ষার ফল প্রকাশের দাবিতে বেলা ১১টা থেকে দুইটা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা। এ সময় তারা ২০১৪-১৫ সেশনের দ্বিতীয় বর্ষের ফলাফল জানুয়ারির মধ্যে ও বিভিন্ন বর্ষের অাটকে থাকা পরীক্ষা দ্রুত নেওয়ার দাবি করে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অাতিকুর রহমান বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শিক্ষার্থীদের সঙ্গে কথা বলার পর তারা অবরোধ তুলে নিয়েছে।’

বৃহস্পতিবার সকালে নীলক্ষেতের কয়েকটি সড়কে শিক্ষার্থীদের অবস্থানের কারণে যান চলাচল বিঘ্ন হয়। এ সময় রাস্তায় যানজটের সৃষ্টি হয়।

প্রিয় সংবাদ/কেএফ