কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি: প্রিয়.কম

টাকার জন্য শাড়ি বিক্রি করছেন মেহজাবিন

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
প্রকাশিত: ১৪ জুন ২০১৭, ১৫:১৬
আপডেট: ১৪ জুন ২০১৭, ১৫:১৬

(প্রিয়.কম) জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অভিনয় করছেন নিয়মিত। এই ঈদেও প্রচুর নাটকে অভিনয় করছেন। সেই অভিনয়ের ফাঁকে এই ঈদে ব্যতিক্রম একটি কাজ শুরু করছেন। আর তা হলো এই ঈদে ‘টপিক থ্রি সিক্সটি ডিগ্রি ’ থেকে পথশিশুদের নিয়ে আয়োজিত এক ফেস্টিভ্যালে অংশ নিচ্ছেন তিনি। এই বিষয়ে ফেসবুকে তিনি এক দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। প্রিয়.কম এর পাঠকের জন্য হুবহু মেহজাবীনের স্ট্যাটাসটি তুলে ধরা হলো। 

মেহবাজীবেন স্ট্যাটাস: আমি মেহজাবীন চৌধুরী। Topic 360° থেকে আয়োজিত পথশিশুদের জন্য ঈদ ফেস্টিভ্যালে একাত্মতা পোষণ করেছি। আমাদের দেশে লক্ষাধিক পথশিশুর প্রতিবছর ঈদের দিন কাটে আর দশ টা দিনের মতই। টপিক পরিবার সেই লক্ষাধিক শিশুর মধ্য থেকে শ-খানেক শিশুর মুখে হাসি ফোটানোর মহান ব্রত নিয়ে কাজ করছেন।

গত শীতেও এই টপিক পরিবার ৮০০ শীতার্থ সুবিধাবঞ্চিত পরিবারে কম্বল দিয়ে ছড়িয়েছিলেন ভালোবাসার উষ্ণতা।এবার ঈদে পথশিশুদের জন্য ঈদের আয়োজন। আমিও আছি ওদের সাথে। আমি ওদের ফান্ডে জমা করেছি আমার ব্যবহৃত আমার প্রিয় একটি শাড়ি (ছবিতে দেয়া আছে) আপনি চাইলেই এই শাড়ি টির মালিক হতে পারেন।

হ্যাঁ,আমি নিলামে তুলছি আমার প্রিয় শাড়ি টি যার আস্কিং প্রাইস ২০০০/- টাকা। নিলাম চলবে আগামী ১৬ জুন ২০১৭ রাত ১২ টা পর্যন্ত। এরমধ্য সর্বোচ্চ দাম হাকানো ভাই/আপুর ঠিকানায় পৌঁছে যাবে এই শাড়ি টি। আর আপনার টাকা চলে যাবে পথশিশুদের জন্য ঈদ ইভেন্টের ফান্ডে!

এবার ঈদ হবে পথশিশুদের সাথে ❤

★ আস্কিং প্রাইস ২০০০/-
★ ফেক আইডি থেকে বিড গ্রহণযোগ্য না।
★ শেষ সময় ১৬ জুন ২০১৭ পর্যন্ত।
Plz comment ur bidding price in the comment box

(ভালোকিছু উৎসাহিত করতে না পারলে করিয়েন না, কিন্তু আজেবাজে কমেন্ট করে দমিয়ে দিবেন না) ধন্যবাদ সবাইকে।

পরনের এই শাড়িটি বিক্রি করবেন মেহজাবিন। ছবি: সংগৃহীত।