কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চিত্র নায়ক শাকিব খান। ছবি: প্রিয়.কম।

শুরু হয়েছে শাকিব খান সপ্তাহ!

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৭, ১৮:৪১
আপডেট: ২১ অক্টোবর ২০১৭, ১৮:৪১

(প্রিয়.কম) সেলুলয়েডের পর্দা বড়ই রঙিন। তারকারা দর্শকদের বিনোদিত করেন। এ কাজটি করার জন্য কত রূপেই না রঙিন মাধ্যমে তাঁদের হাজির হতে হয়। আর অভিনয় দক্ষতা দিয়েই তারকারা দর্শক হৃদয়ে স্থান করে নেন। এখানেই তো অভিনেতা বা অভিনেত্রীর স্বার্থকতা। আর চলচ্চিত্রের পর্দায় নিজেদেরকে টিকিয়ে রাখতে অনেক ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তবে সবার ভাগ্য তো সমান হয়ে থাকে না। রঙিন দুনিয়ায় নিজেকে টিকিয়ে রাখার দৌড়ে অনেকেই পিছিয়ে পরেন। আবার অনেকের ললাটেই জুটে যায় বিজয়ীর মুকুট। সেই মুকুট ধারণ করেই এখনও নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন বাংলার কিং খান শাকিব খান।

তার অভিনয় দক্ষতাই তাকে এতদূর নিয়ে এসেছে। অভিনয় করেছেন একের পর এক জনপ্রিয় চলচ্চিত্রে। পেয়েছেন জাতীয় চলচ্চিত্রসহ আরও অসংখ্য পুরস্কার। আর খ্যাতিমান চিত্রনায়কের দর্শকপ্রিয় সিনেমা নিয়ে আরটিভিতে প্রচার হবে শাকিব খান সপ্তাহ।
২১ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত শাকিব খান অভিনীত ৭টি সিনেমা প্রচার করবে আরটিভি। প্রতিদিন দুপুর ১২ টা ৩৫ মিনিটে প্রচার হবে। সিনেমাগুলো হলো- চাচ্চু আমার চাচ্চু, দুই পৃথিবী, প্রেম সংঘাত, মনের ঘরে বসত করে, সবার উপড়ে প্রেম, লাভ ম্যারেজ ও হুমকির মুখে।

প্রিয় বিনোদন/গোরা