কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শুভাশিষ এভাবেই তেড়ে যান মাশরাফির দিকে। ছবি: প্রিয়.কম

মাশরাফির ঘরে এসে 'সরি' বললেন শুভাশিষ

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৭, ১৪:৫৫
আপডেট: ০৯ নভেম্বর ২০১৭, ১৪:৫৫

(প্রিয়.কম) সমর্থকদের উত্তেজনার পারদটা টের পাচ্ছিলেন মাশরাফি বিন মুর্তজা। ক্যারিয়ারের ১৭ বছর এই ক্রিকেটেই নিজের জাত চিনিয়েছেন। তাই সমর্থকরা কি পারেন তা জানা আছে সফল অধিনায়কের। রাতের শুরুতে ২২ গজে শুভাশিষ রায়ের সঙ্গে যা ঘটল, তা নিয়ে আগেভাগেই থামতে বললেন সবাইকে। শুধু তাই নয়, শুভাশিষ  নিজেও ওই রাতেই মাশরাফির ঘরে গিয়ে দুঃখ প্রকাশ করে এলেন।

বুধবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম ম্যাচে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা নাড়িয়ে দিয়েছে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের। চিটাগং ভাইকিংসের পেসার শুভাশীষ তর্কে জড়িয়ে তেড়েফুঁড়ে আসলেন মাশরাফির দিকে। তা নিয়ে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম। 

এমন সময়েই ফেসবুকে নিজের ভেরিফাইড পেজ থেকে লাইভে এসে সমর্থকদের বোঝানোর চেষ্টা করলেন মাশরাফি। অবশ্য আগেই সংবাদ সম্মেলনে মাশরাফি জানিয়েছিলেন, তারই দুঃখপ্রকাশ করা উচিৎ ছিল। কারণ তিনি বড়। পরে হোটেলরুমে মাশরাফির ঘরে গিয়ে ‘দুঃখপ্রকাশ’ করে এলেন শুভাশিষ।

রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফিকে সঙ্গে নিয়ে লাইভে আসেন পেসার তাসকিন আহমেদ, ব্যাটসম্যান এনামুক হক বিজয় ও শুভাশিষ  রায়। সেখানে মাশরাফিকে উদ্দেশ্য করে শুভাশিষ হাসিমাখা মুখে বললেন, ‘সরি ভাই, সরি।‘

মাশরাফিও লিখেছেন, ‘আমরা আমরাই তো! এ নিয়ে আর বাড়াবাড়ি না করাই ভাল।‘

মাঠের ঘটনায় উত্তেজনা বিরাজ করলেও, ম্যাচে জয় এসেছে শুভাশিষ-তাসকিনদের ভাগ্যে। সবকিছু ভুলে মাশরাফি এই সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তাদেরকে।