কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। ছবি: শামছুল হক রিপন, প্রিয়.কম।

রাতে ফিরে, দিনেই শুটিং: সুজানা জাফর

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৭, ১৬:০৫
আপডেট: ১৪ অক্টোবর ২০১৭, ১৬:০৫

(প্রিয়.কম) জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। অভিনয় ও সমাজসেবা নিয়েই তার সকল ব্যস্ততা। কিন্তু প্রায় দু'মাসের বিরতি নিয়ে ইতালিতে তার ভাইয়ের কাছে চলে গিয়েছিলেন তিনি। ভাই এর প্রথম সন্তান হওয়া উপলক্ষেই সেখানে যাওয়া। এই দু'মাসে কোন কাজ করা হয়নি এই তারকার। যদিও বেছে বেছে কাজ করাই তার অভ্যাস। সবসময় কাজের সংখ্যা না দেখে কাজের মানকেই প্রাধান্য দেন এই অভিনেত্রী।

দু'মাসের বিরতি কাটিয়ে দেশে এসেই আবারো পুরোদমে অভিনয়ে ফিরছেন এই তারকা। একসঙ্গে বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটক সবকিছু নিয়েই আবারো পর্দায় হাজির হচ্ছেন তিনি। সেই সঙ্গে সামাজিক কর্মকাণ্ড তো চলবেই। ইতালি থেকে ফিরে এসে অভিনয়ে নিয়মিত হওয়া ও তার সমসাময়িক ব্যস্ততা নিয়ে মুঠোফোনে কথা হলো প্রিয়.কম এর সঙ্গে।

প্রিয়.কম: কেমন আছেন আপনি?
সুজানা জাফর: আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে আমি সব সময় ভালো থাকি। যদি এক কথায় বলি তাহলে বলব, ভালো ছিলাম, আছি এবং থাকব ইনশাআল্লাহ।

প্রিয়.কম: এখন আপনি কই?
সুজানা জাফর: এখন আছি ব্রাহ্মণবাড়িয়া। এখানে একটি এতিমখানায় দুপুরের খাবার খাচ্ছি। এর আগেও আমি এখানে এসেছি। এখানে সবার সঙ্গে সময় কাটাতেই আসি।

প্রিয়.কম: ইতালি থেকে দেশে ফিরেছেন কবে?
সুজানা জাফর: এই তো ৯ অক্টোবর রাতে। কিন্তু রাতে ফিরেই সকালে শুটিং করতে হয়েছে। বি ইউ শুভ পরিচালিত ধারাবাহিক নাটক ‘লাইফ ইন এ মেট্রো’তে।

প্রিয়.কম: বলেন কি! একটু তো রেস্ট নিতে পারতেন তাই না?
সুজানা জাফর: রেস্ট নেওয়া উচিৎ ছিল। কিন্তু পরিচালককে ডেট দেওয়া ছিল আগেই। আমি চাই না আমার জন্য কারও কাজে কোন ক্ষতি হোক। তাই রাতে ফিরেই সকালে শুটিং এ হাজির হয়েছি।

প্রিয়.কম: নাটকে চরিত্রটি কেমন আপনার?
সুজানা জাফর: ‘লাইফ ইন এ মেট্রো’ নাটকটিতে আমার চরিত্রের নাম মিতু। আমার একটি ছোট বোন আছে। মূলত আমরা দুই বোনই খুব বোকা মেয়ে। আমি যাই করি না কেন, আমার বোনের সঙ্গে শেয়ার করি। সেটা প্রেমের ক্ষেত্রেও। এরকমই চরিত্র।

প্রিয়.কম: ইতালিতে কেমন কাটল সময়?
সুজানা জাফর: বেশ ভালো কেটেছে। আমার ভাইয়ের প্রথম সন্তান। তাই সবাই মিলে বেশ খুশিতে ছিলাম আমরা। আর আমি এমনিতেই বাচ্চা একটু বেশি ভালোবাসি। তাছাড়া ইতালি থেকে প্যারিসে আমার মামার কাছেও গিয়েছিলাম। মোট কথা ভাইয়ের সন্তান দেখাশোনা এবং ঘোরাঘুরি সবই হয়েছে। মানসিকভাবেও অনেক ভালো ছিলাম।

প্রিয়.কম: এছাড়া নতুন কি করছেন?
সুজানা জাফর: ব্রাহ্মণবাড়িয়া থেকে আজ রাতের মধ্যেই ফিরব। কাল শুটিং আছে এক ঘণ্টার নাটকের। আর এখন একটু অভিনয় কমই করছি।

প্রিয়.কম: বিশেষ কোন কারণ আছে অভিনয় কম করার?
সুজানা জাফর: বিশেষ কারণ বলতে আমার পরিবার, সামাজিক কর্মকাণ্ড, নিজের ফ্যাশন হাউজ দিয়েছি একটা। এই সব নিয়েই বেশি ব্যস্ত আমি। তাছাড়া আমি এমনিতেই কাজ কমিয়ে দিয়েছি, ভালো কোন গল্প না হলে আসলে আমি কাজ করি না।

প্রিয়.কম: ফ্যাশন হাউজ নিয়ে আসলে ব্যস্তটা কি?
সুজানা জাফর: আমার হাউজটিতে বিভিন্ন দেশের জামা-কাপড় পাওয়া যায়। তাই বিদেশি কাপড়ের কালেকশনগুলোর নিত্য নতুন ডিজাইনগুলোর খবর রাখতে হয়। তাই আবারও দুবাই ও ভারতে যাচ্ছি আমার ফ্যাশন হাউজের কিছু নতুন কালেকশনের জন্য। এ কারণেই অভিনয়টা একটু কম করছি।

প্রিয়.কম: অনেক ধন্যবাদ আপনাকে সময় দেওয়ার জন্য।
সুজানা জাফর: আপনাকে ও প্রিয়.কমকেও অনেক ধন্যবাদ।

প্রিয় বিনোদন/গোরা