কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শেরপুরে বন্যায় প্লাবিত এলাকা। ছবি: প্রিয়.কম

শেরপুরে বাড়ছে বন্যার প্রকোপ, পানিবন্দি আরও ১৫ হাজার

সানী ইসলাম
কন্ট্রিবিউটর, শেরপুর
প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৭, ১১:০৭
আপডেট: ১৮ আগস্ট ২০১৭, ১১:০৭

(প্রিয়.কম) শেরপুরের ব্রহ্মপুত্র নদ ও মৃগী এবং দশানি নদীর পানি বাড়ার কারণে বাড়ছে বন্যার প্রকোপ। চর পক্ষীমারী ইউনিয়নের বন্যা নিয়ন্ত্রণ বাঁধের ভাঙ্গন অংশ দিয়ে পানি প্রবেশ করে সদর উপজেলার ৬ ইউনিয়নের ১৫ হাজার লোক নতুন করে পানিবন্দি হয়ে পড়েছে।

স্থানীয় প্রশাসন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর ইউনিয়নের চর পক্ষীমারী ইউনিয়নের বন্যা নিয়ন্ত্রণ বাঁধের ভাঙ্গন অংশ দিয়ে পানি প্রবেশ করে ৬ টি ইউনিয়নের ২৫ গ্রাম প্লাবিত হয়েছে। বন্যা পরিস্থিতি অবনিত হওয়ায় আরও কয়েকটি নতুন এলাকা প্লাবিত হয়েছে।

জামালপুর-শেরপুর সড়কের পোড়ার দোকান নামক এলাকায় কজওয়ের চার ফুট উপর দিয়ে পানি প্রবাহিত হওয়ায় যান চলাচল ব্যাহত হচ্ছে বলে জানা গেছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে এ পর্যন্ত বন্যার্তদের জন্য তিনটি উপজেলায় ২৫ মেট্রিক টন চাল ও ৪৫ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান জানিয়েছেন, বন্যায় সদরের চরাঞ্চলের ৬ ইউনিয়নের ২৫টি গ্রাম প্লাবিত হয়েছে। এতে অন্তত ১৫ হাজার লোক পানিবন্দি অবস্থায় রয়েছে। ইতোমধ্যে গত দুই দিনে বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ঘটেছে।

প্রিয় সংবাদ/শিরিন