কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শেরপুরে মহাসড়কের উপর দিয়ে পানি প্রবাহিত হওয়ায় সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। ছবি: প্রিয়.কম

শেরপুরে বন্যায় সড়ক যোগাযোগ বন্ধ

সানী ইসলাম
কন্ট্রিবিউটর, শেরপুর
প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৭, ১২:৪৪
আপডেট: ১৭ আগস্ট ২০১৭, ১২:৪৪

(প্রিয়.কম) মহাসড়কের উপর দিয়ে বন্যার পানি প্রবাহিত হওয়ায় শেরপুরের সঙ্গে উত্তরাঞ্চলের যোগাযোগ বন্ধ রয়েছে। এই রিপোর্ট লিখা পর্যন্ত ১৭ অাগস্ট বৃহস্পতিবার সকাল ১১টায় ব্রহ্মপুত্র নদের পানি বৃদ্ধি ও কয়েকটি পুরনো ভাঙ্গা বাঁধ দিয়ে পানি প্রবেশ করে শেরপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের উপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে। 

ফলে জামালপুরসহ অন্যান্য জেলার সাথে শেরপুরের যোগাযোগ বন্ধ হয়ে গেছে। স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে, গত কয়েক দিনে ব্রহ্মপুত্র নদের অব্যাহত পানি বৃদ্ধিতে শেরপুর- জামালপুর মহাসড়কের চরপক্ষীমারি ইউনিয়নের পোড়ার দোকান নামক স্থানের উপর দিয়ে প্রবল বেগে পানি প্রবাহিত হচ্ছে।

এতে শেরপুর- জামালপুর মহাসড়ক দিয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ আছে। এ ছাড়া, ব্রহ্মপুত্র নদের অব্যাহত পানি বৃদ্ধিতে উপজেলার চর পক্ষীমারী, কামরের চর, চর মোচারিয়া, রোহা, বেতমারী ঘুঘুরাকান্দি ও বলাইর চর ইউনিয়নের প্রায় ৩০টি গ্রাম প্লাবিত হয়েছে। 

চরপক্ষীমারী ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল রউফ বলেন, ‘একদিকে মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ আছে। অপরদিকে অনেক গ্রামে ব্রহ্মপুত্র নদের পানি প্রবেশ করেছে।’

জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন সাংবাদিকদের জানিয়েছেন, বন্যা পরিস্থিতি মোকাবিকায় প্রশাসনের পূর্ণ প্রস্তুতি রয়েছে। এছাড়া বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের জন্য একশ’ মেট্রিক টন ধান বীজ বরাদ্দ করা হয়েছে।

প্রিয় সংবাদ/কামরুল