কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। ফাইল ছবি

এভাবে চললে আগামীতে আমাদের সরকার আসবে না: খাদ্যমন্ত্রী

হাসান আদিল
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৭, ১৮:৩৫
আপডেট: ১৬ নভেম্বর ২০১৭, ১৮:৩৫

(প্রিয়.কম) ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, ‘আজ যেভাবে অনৈক্য দেখাচ্ছেন, তা কখনো শুভকর নয়। এভাবে চললে আগামীতে আমাদের সরকার ক্ষমতায় আসবে না।’

১৬ নভেম্বর বৃহস্পতিবার রাজধানীআজিমপুরে পার্ল হারবার কমিউনিটি সেন্টারে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের এক বর্ধিত সভায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনা প্রসঙ্গে তিনি এ সব কথা বলেন। 

সংঘর্ষের পরে অনুষ্ঠিত ওই বর্ধিত সভায় খাদ্যমন্ত্রী বলেন, ‘আপনারা যে বলেন শেখ হাসিনার সরকার, বারবার দরকার। কিন্তু কীভাবে দরকার? ঐক্য ছাড়া শেখ হাসিনার সরকার আসবে না। ঐক্যের কোনো বিকল্প নাই। আজ যে দ্বন্দ্ব চলছে, এভাবে চলতে থাকলে শেখ হাসিনার সরকার আসবে না। একাত্তরের ঘাতকদের নির্মূল করা জন্য আমাদের ঐক্য দরকার। ঘাতকদের এ দেশ থেকে বিতাড়িত করতে হলে ঐক্য থাকতেই হবে।’ 

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

প্রসঙ্গত, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে ১৬ নভেম্বর বৃহস্পতিবার আজিমপুরে পার্ল হারবার কমিউনিটি সেন্টারে বর্ধিত সভা আয়োজন করা হয়। ১৮ নভেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ সফল করা এবং নতুন সদস্য সংগ্রহ করা ছিল অায়োজনের উদ্দেশ্য।

সভা আয়োজনে বাধা দেওয়ার জন্য কমিউনিটি সেন্টারের গেটে ময়লা ফেলে চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়া হয়। পরে ময়লা কিছুটা সরিয়ে কমিউনিটি সেন্টারে প্রবেশ করে নির্ধারিত সভা আরম্ভ করে দক্ষিণের নেতাকর্মীরা। সেসময় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ক্ষমতাসীন দলটির কর্মীরা বলছেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের সঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের বহুদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে।

প্রিয় সংবাদ/শান্ত