কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

ফটোশুট করে আলোচিত ও সমালোচিত এই প্রেমিক জুটি

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১৭
আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১৭

(প্রিয়.কম) আমাদের মধ্যে অনেকেই আছেন যার একটু মোটা মানুষ দেখলেই হাসাহাসি করেন। একটু সু স্বাস্থ্যের অধিকারী হলেই তাঁদের আমরা অসুন্দরের তালিকায় ফেলে দিই। তাই এই ধরনের বৈষম্যের হাত থেকে রক্ষা পেতে এবং সে স্রোতে ভেসে বেড়ানো মানুষরা রীতিমত উপবাস থাকা শুরু করে দেন নিজেদের শরীরের মেদ কমাতে। সমাজের এসব মানুষ মনে করেন টাইট ফিট পোশাক এবং ছোট কাপড়, একমাত্র ফিট ফিগারের মানুষকেই মানায়। তাঁদের মতে এসব পোশাক –আশাক, মোটা কিংবা একটু ব্যতিক্রম শরীরের মানুষের জন্য কোনভাবেই মানানসই নয়।

প্রচলিত এ সকল নিন্দনীয় বাধা অতিক্রম করে শরীরের নিজস্বতার প্রতি সুন্দর দৃষ্টিভঙ্গি কামনার লক্ষ্যে এক সাহসী ফটোশুট করলেন যুক্তরাষ্ট্রের টেক্সাসে বসবাসকারী এক যুগল। তাঁদের বিয়ে উপলক্ষে বেশ ইতিবাচক মনোভাব নিয়েই তারা তাঁদের খোলামেলা শরীরের ফটোশুট করেন সম্প্রতি।

যেকোনো আকৃতির শরীরের প্রতি ইতিবাচক সাড়া ফেলার উদ্দেশ্যমূলক ফটোশুটে স্টেফানি এবং অ্যারন নামের এই নর নারীর অসাধারণ ভালবাসার প্রকাশ ফুটে উঠেছে। পরবর্তীতে তাঁদের এই সাহসী ছবি গত শনিবার ইন্টারনেটে প্রকাশ হওয়ার পর তা প্রায় ৮৪,০০০ বার ফেসবুফ শেয়ার হয়। ছবিগুলো দেখে বেশিরভাগ মানুষই তাদের প্রশংসা করেন। তবে কিছু মানুষ তাদের এই ফটোশুট এর সমালোচনাও করেন। তবে এই জুটি ওসবে কান দিচ্ছেন না আপাতত। তাদের মন এখন নতুন জীবনের দিকে। এক নজড়ে দেখে আসা যাক সেই ফটোশুটের কয়েকটি ছবি... 

ছবিগুলো ফেসবুক থেকে সংগৃহীত।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

প্রিয় বিনোদন/গোরা