কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বামদিক থেকে শ্যামল মাওলা ও মুনীরা আক্তার মিঠু। ছবি: সংগৃহীত।

ছিনতাইয়ের কবলে শ্যামল মাওলা ও মনিরা মিঠু

সিফাত বিনতে ওয়াহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৭, ১৬:৩৭
আপডেট: ১১ নভেম্বর ২০১৭, ১৬:৩৭

(প্রিয়.কম) টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা ও অভিনেত্রী মুনীরা আক্তার মিঠু গতকাল রাতে ছিনতাইকারীর কবলে পড়েন। ‘ঢাকা আন্তর্জাতিক লোকসংগীত উৎসব’ এর দ্বিতীয় দিনের অনুষ্ঠান উপভোগ করে ফেরার সময় উত্তরার আজমপুরের কাবাব ফ্যাক্টরির মোড়ে এ ঘটনা ঘটে।

এ সময় ছিনতাইকারীরা অভিনেত্রী মুনীরার গলায় চাপাতি ধরে রাখে, কিন্তু শ্যামল মাওলার চিৎকারে মুনীরার ব্যাগ ছিনিয়ে নিয়ে তারা দ্রুত পালিয়ে যায়। এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুনীরা আক্তার মিঠু একটি পোস্ট দিয়ে লিখেছেন- তাকে অনেক বড় বিপদ থেকে বাঁচিয়েছেন শ্যামল।

এ ঘটনার বর্ণনা দিতে তিনি লিখেন- ‘ফোক ফেস্ট থেকে ফিরছিলাম, ছোট ভাই রনিকে বললাম উত্তরা আজমপুরে নামিয়ে দিয়ে চলে যাও ভাই। আমি আর শ্যামল চলে যাই রিকশা নিয়ে। যেই না রিকশা নিয়ে কাবাব ফ্যাক্টরির মোড় পাড় হলাম...হঠাৎ শ্যামল মাওলা আমার হাত থেকে মোবাইল নিয়ে রিকশা থেকে রাস্তায় ঝাঁপ দিয়ে দৌড়, আমি হতবিহ্বল হয়ে পিছনে শ্যামলকে দেখছিলাম, গলায় কি যেন ঠেকলো, ঘাড় নাড়াতেই দেখি আমার গলায় চাপাতি ধরে ৩ জন ছিনতাইকারী দাঁড়িয়ে আছে...শ্যামল একটু দূরে দাঁড়িয়ে অনবরত চিৎকার করছে। ছিনতাইকারীরা শ্যামল এর হাকডাকে ভয় পেয়ে আমার ব্যাগটা নিয়ে চলে গেলো; ন্যাশনাল আই ডি কার্ড, এটিএম কার্ড আর কিছু টাকা নিয়ে গেছে। কিন্তু মোবাইলটা যে শ্যামল বাঁচিয়েছে, এবং চাপাতির কোপ থেকেও যে বাঁচালো... শুকুর আলহামদুলিল্লাহ। ভালো থাকিস ভাই, অনেক অনেক দোয়া দিলাম তোকে’।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ