কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

'গহীন বালুচর' সিনেমা নিয়ে রোমাঞ্চিত সাকিব

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৭, ১৮:৫০
আপডেট: ১৩ অক্টোবর ২০১৭, ১৮:৫০

(প্রিয়.কম) কখনও দেশের খেলা, আবারও কখনও ফ্র্যাঞ্চাইজিভিত্তিক কোনও টি-টোয়েন্টি লিগ। সারা বছর ক্রিকেট নিয়েই ব্যস্ত থাকেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তারকা এই অলরাউন্ডার এখন বাংলাদেশ দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজ নিয়ে ব্যস্ত তিনি।

ব্যস্ত এই ক্রিকেটীয় সূচির ফাঁকে সিনেমার খোঁজখবরও বেশ ভালই রাখেন তিনি। অলরাউন্ডার বলে কথা! আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে বদরুল আনাম সৌদের পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘গহীন বালুচর’।

ইতিমধ্যে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। ট্রেলার দেখেছেন সাকিবও। ট্রেলার দেখার পর এই সিনেমা নিয়ে নিজের উচ্ছ্বাস, রোমাঞ্চ প্রকাশ করলেন দক্ষিণ আফ্রিকা থেকে পাঠানো এক ভিডিও বার্তায়।

বলেন, ‘অল দ্য বেস্ট টু গহীন বালুচর মুভি। যারা এই মুভিতে কাজ করেছেন, সবাইকে জানাই শুভেচ্ছা। আমি মুভিটির ট্রেলার দেখেছি। আশা করি, খুবই ভাল একটি মুভি হবে। আমি খুবই এক্সাইটেড। আশা করি, আপনারা সবাই হলে গিয়ে এই মুভিটি দেখবেন।’

ট্রেলার মুক্তির পর দর্শকমহলে বেশ আলোচনার জন্ম দিয়েছে সিনেমাটি। দর্শকদের মত আগ্রহী বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিবও। সাকিবের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সিনেমার প্রচারণায় নেমেছেন ছোট ও বড় পর্দার তারকারা।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ