কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শফিউল ইসলাম। ছবি: প্রিয়.কম

মুস্তাফিজের বদলি শফিউল

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৭, ২৩:৪৪
আপডেট: ১৬ অক্টোবর ২০১৭, ২৩:৪৪

(প্রিয়.কম) ইনজুরির কারণে খেলতে পারেননি প্রথম ওয়ানডে। সোমবার সকালে জানা গেছে, ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন মুস্তাফিজুর রহমান। কিন্তু এখন পর্যন্ত ইনজুরির ধরণ সম্পর্কে কিছুই জানা যায়নি। বাঁ-হাতি এই পেসারের জায়গায় দলে ফিরছেন শফিউল ইসলাম।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে জায়গা না হওয়ায় দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলে ইতিমধ্যেই দেশে ফিরেছেন শফিউল। মুস্তাফিজের ইনজুরির কারণে শফিউলকে ফের দক্ষিণ আফ্রিকা যেতে হচ্ছে। এমনটাই জানিয়েছেন প্রধান নির্বাচক ও এই সফরে বাংলাদেশ দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু।

মুস্তাফিজের বদলি হিসেবে শফিউলকে দক্ষিণ আফ্রিকায় পাঠানো হলেও ওয়ানডে না টি-টোয়েন্টির জন্য তাকে নেয়া হচ্ছে সে সম্পর্কে কিছু জানা যায়নি। এ প্রসঙ্গে নান্নু বলেন, 'মুস্তাফিজের জায়গায় শফিউল আসবে। সে ওয়ানডে না টি-টোয়েন্টির জন্য, সে ব্যাপারে আমরা পরে সিদ্ধান্ত নেব।'

পচেফস্ট্রুমে প্রোটিয়াদের বিপক্ষে প্রথম টেস্ট খেললেও কাঁধের চোটের কারণে দ্বিতীয় টেস্টে মাঠে নামা হয়নি শফিউলের। পরে ওয়ানডে দলে জায়গা না পাওয়ায় দেশে ফিরে আসেন তিনি। তবে এবার আবারও দক্ষিণ আফ্রিকার বিমান ধরছেন ডানহাতি এই পেসার।

এদিকে টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, মুস্তাফিজের জন্য মঙ্গলবার চিকিৎসকের অ্যাপয়েনমেন্ট নেওয়া হবে। এরপর বাঁ-হাতি এই পেসারের স্ক্যান করানো হবে। এর আগে অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে অ্যাংকেল মচকে যায় মুস্তাফিজের।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ