কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রিজেন্ট এয়ারের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান। ছবি: সংগৃহীত।

সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকীতে রিজেন্টের বিশেষ ছাড়

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৭, ১৬:০১
আপডেট: ২১ নভেম্বর ২০১৭, ১৬:০১

(প্রিয়.কম) ১৮ নভেম্বর (শনিবার) উদযাপিত হলো বেসরকারী বিমান সংস্থা রিজেন্ট এয়ারের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী। ২০১০ সালে ‘এইচজি এভিয়েশন’ শিরোনামে যাত্রা শুরু করলেও পরবর্তীতে রিজেন্ট এয়ার নামেই আকাশে উড়েছে হাবিব গ্রুপের এ বিমান সংস্থাটি। প্রতিষ্ঠার প্রথম বছরই ‘বেস্ট এয়ার লাইন অব দ্য ইয়ার’ খেতাব অর্জন করে আন্তর্জাতিক অঙ্গনে যাত্রা শুরু করে রিজেন্ট।

সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হোটেল রেডিসন ব্লুতে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এবং সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

অনুষ্ঠানে অভ্যন্তরীণ বিমান যোগাযোগ ব্যবস্থায় রিজেন্টের অসামান্য অবদানের কথা তুলে ধরেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। অন্যদিকে, সপ্তম বছরে পা সাফল্যের সঙ্গে পদার্পণ করার জন্য রিজেন্টকে শুভেচ্ছা জানান সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রিজেন্ট এয়ারের সিইও লেঃ জেঃ এম ফজলে আকবর, চেয়ারম্যান ইয়াসিন আলী, এডি মাশরুফ হাবিব এবং রিজেন্ট এয়ারের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এদিকে, সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ বিমান সংস্থার পক্ষ থেকে এসেছে বিশেষ ছাড়ের ঘোষণা। ১২-৩০ নভেম্বরের মধ্যে টিকেট কাটলে ৭টি আন্তর্জাতিক ও ২টি অভ্যন্তরীণ ১৫ জানুয়ারি থেকে ১৫ জুন পর্যন্ত ভ্রমণে থাকছে ৫০ শতাংশ ছাড়!

প্রিয় বিজনেস/গোরা