কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। ফাইল ছবি

হানিপ্রীতির খোঁজ জানেন রাখি সাওয়ান্ত!

সজিব ঘোষ
সহ-সম্পাদক, নিউজ এন্ড কারেন্ট অ্যাফেয়ার্স
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩০
আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩০

(প্রিয়.কম) গুরমিত রাম রহিম সিংহের পালিত কন্যা হানিপ্রীতকে হন্যে হয়ে খুঁজছে ভারতের হরিয়ানা পুলিশ। কোথাও তাকে পাওয়া যাচ্ছে না। এমন সময় বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম গার্ল রাখি সাওয়ান্ত বলেছেন, তিনি জানেন কোথায় আছেন হানিপ্রীত।

সম্প্রতি রাম রহিমের বায়োপিক তৈরি করছেন রাখির ভাই রাকেশ সাওয়ান্ত। সেই ছবিতে হানিপ্রীতের চরিত্রে দেখা যাবে রাখি সাওয়ান্তকে। সেই প্রসঙ্গেই রাখি বললেন, তিনি হানিপ্রীতকে সাত আট বছর ধরে চেনেন, তার সম্পর্কে সব কথাই নাকি জানা রাখির। এমনকী রাখি সেই হানিপ্রীতের খোঁজও জানেন। তিনি বলেই বসলেন, হানিপ্রীত রয়েছে লন্ডনে।

রোজই খবরের শিরোনামে ধর্ষক ‘বাবা’ গুরমিত রাম রহিম সিং। ধর্ষণের অভিযোগে সিবিআই আদালত রাম রহিমকে ২০ বছর কারাদণ্ডের নির্দেশ দেয়। তবে শুধুই বাবা নয়, সাম্প্রতিক আলোচনার কেন্দ্রে তার পালিত কন্যা হানিপ্রীত। তার সঙ্গে নাকি বাবার যৌন সম্পর্কও ছিল!

রাম রহিমের সঙ্গে হানিপ্রীতের সম্পর্কের নানা পরত প্রতিদিন নতুন করে উঠে আসছে। এবার সেই সম্পর্কের গল্পই উঠে আসতে চলেছে বড়পর্দায়। তবে শুধু রাম রহিম ও হানিপ্রীতের সম্পর্কই নয়, রাম রহিমের গোটা জীবন নিয়েই তৈরি হচ্ছে সিনেমা। 

এই বায়োপিকের নাম অব হোগা ইনসাফ। জানা গিয়েছিল, রাম রহিমের এই বায়োপিকে তার চরিত্রে দেখা যাবে রাজা মুরাদকে। কিন্তু সম্প্রতি শুটিংয়ের যে ছবি প্রকাশিত হয়েছে, তাতে কিন্তু রাম রহিমের চরিত্রে জনপ্রিয় অভিনেতা রাজা মুরাদকে দেখা যায়নি। শোনা যাচ্ছে রাম রহিমের বায়োপিকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন ইজাজ খান। ডেরা সাচা সৌদার সেট তৈরি করা হয়েছে। আপাতত শুটিং চলছে দিল্লিতে। আগামী বছর জানুয়ারীতে মুক্তি পাবে এই বায়োপিক।

প্রিয় সংবাদ/সজিব