কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সরফরাজ আহমেদ ও শাদাব খান। ছবি: সংগৃহীত

খুলনা টাইটান্সে চ্যাম্পিয়ন্স ট্রফিজয়ী সরফরাজ-শাদাব

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ১৯ জুন ২০১৭, ১৬:২৯
আপডেট: ১৯ জুন ২০১৭, ১৬:২৯

(প্রিয়.কম) চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জিতেছে পাকিস্তান। শিরোপা জয়ের ঠিক একদিন পরই সুখবর পেলেন দেশটির শিরোপাজয়ী অধিনায়ক সরফরাজ আহমেদ ও তরুণ স্পিনার শাদাব খান। এই দুই পাকিস্তানিকে দলে ভিড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল খুলনা টাইটান্স।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজ থেকে সরফরাজ আহমেদ এবং তরুণ লেগ স্পিনার শাদাব খানকে দলে ভেড়ানোর খবরটি নিশ্চিত করে খুলনা টাইটান্স। এর আগে গেল মৌসুমে খুলনার হয়ে খেলেছিলেন পাকিস্তানি পেসার জুনায়েদ খান।

এবারের আসরেও বাঁ-হাতি এই পেসারকে দলে রেখে দিয়েছে খুলনার ফ্র্যাঞ্চাইজি। সবকিছু ঠিক থাকলে জুনায়েদ খান, সরফরাজ ও শাদাব খান- এই তিন পাকিস্তানি মিলে খুলনার হয়ে মাঠ মাতাবেন।

খুলনা টাইটান্সের ফেসবুক পেজ থেকে দেওয়া ছবি।

আগামী চার নভেম্বর পর্দা উঠতে যাচ্ছে বিপিএলের পঞ্চম আসরের। টুর্নামেন্টের এবারের আসরকে সামনে রেখে ইতিমধ্যেই দল গোছাতে শুরু করেছে বিপিএলে অংশগ্রহণকারী দলগুলো। বেশ কয়েকজন নামীদামী ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। পিছিয়ে নেই গেল আসরের সেমিফাইনালিস্ট খুলনা টাইটান্সও। আসন্ন আসরকে সামনে রেখে পছন্দমতো ক্রিকেটারদের দলে ভেড়াতে শুরু করেছে টাইটান্সরা।

কিছুদিন আগেই প্রধান কোচের নাম চূড়ান্ত করেছে খুলনা। এবারের আসরে খুলনার প্রধান কোচের দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কার সাবেক তারকা ব্যাটসম্যান মাহেলা জয়াবর্ধনে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন লঙ্কান এই কিংবদন্তি ব্যাটসম্যান। আগামী দুই আসরের জন্য কোচ হিসেবে তাকে নিয়োগ দিয়েছে খুলনা টাইটান্স।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ