কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। ছবি: সংগৃহীত

মুস্তাফিজকে পেতে কাতর স্যামি

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৭, ১৭:২৫
আপডেট: ০৭ নভেম্বর ২০১৭, ১৭:২৫

(প্রিয়.কম) ইনজুরির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর খেলা হয়নি মুস্তাফিজুর রহমানের। ভাগ্যের নির্মম পরিহাস, পঞ্চম আসরেও সেই ইনজুরির কারণে থাকতে হচ্ছে মাঠের বাইরে। নিজের দল রাজশাহী কিংস যখন সিলেটে দাপিয়ে বেড়াচ্ছে, তখন মিরপুর একাডেমিতে একাকি রিহ্যাব করছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজ।

চলতি আসরে মুস্তাফিজবিহীন রাজশাহী নিজেদের প্রথম ম্যাচেই হেরেছে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সের কাছে। বাঁহাতি এই তরুন পেসার থাকলে হয়তো হারতে হতো না তাদের। ব্যাপারটি খুব ভালোভাবেই অনুধাবন করেছেন রাজশাহী অধিনায়ক ড্যারেন স্যামি। গত আসরে রাজশাহীকে ফাইনালে তোলা এই ক্যারিবিয়ান অধিনায়ক নিজেও মনে করেন মুস্তাফিজ ফিরলে দলের চেহারাই বদলে যাবে।

তাই তো সোমবার সিলেটের জেলা স্টেডিয়ামে অনুশীলন করার পর সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে মুস্তাফিজকে নিয়ে একটি পোস্ট দেন স্যামি।প্র্যাকটিসের সময় তোলা নিজের একটি ছবি দিয়ে ওয়েস্ট ইন্ডিজকে দুবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো স্যামি লেখেন, ‘অনুশীলন থেকে বলছি, আশা করছি খুব দ্রুত গতিতে সুস্থ হয়ে উঠবেন মুস্তাফিজ এবং দ্রুত আমাদের সঙ্গে যোগ দেবেন।’

স্যামির টুইট।

স্যামির টুইট।

এখানেই শেষ নয়। ড্যারেন স্যামির টুইট চোখে পড়েছে মুস্তাফিজেরও। সাতক্ষীরার এই তরুণ পেসার টুইটারের মাধ্যমেই নিজ ফ্রাঞ্চাইজি অধিনায়কের ইচ্ছার জবাব দিয়েছেন। লিখেছেন, ‘আমি খুব করে সেই দিনটির অপেক্ষায় রয়েছি। আশা করি খুব দ্রুতই মাঠে ফিরবো এবং মধ্যে আমাদের একে অপরের দেখা হবে।’

মুস্তাফিজের টুইট।

মুস্তাফিজের টুইট।

চলতি আসরে মুস্তাফিজকে আইকন ক্যটাগরিতেই রাখা হয়েছিল। নিজেদের আইকন হিসেবে বরিশাল বুলসও মুস্তাফিজকে বেছে নিয়েছিল। কিন্তু আর্থিক সমস্যার কারণে এবারের আসর থেকেই ছিটকে যায় বরিশাল বুলস। ফলে আইকন হলেও অন্যদের মতো প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে রাজশাহী কিংসে নাম লেখান বাংলাদেশের এই তারকা পেসার।

কিন্তু দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ চালাকালীনই অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন মুস্তাফিজ। সিরিজের মাঝপথেই ফিরে আসতে হয়েছিল দেশে। শুধু দেশে ফিরে আসাই নয়, বিপিএলের প্রথম অংশেও তাকে থাকতে হচ্ছে দর্শক আসনে। 

প্রিয় স্পোর্টস/শান্ত মাহমুদ