কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বারী সিদ্দিকী। ছবি: সংগৃহীত।

ফেসবুক জুড়ে মৃত্যুর গুঞ্জন, আশা ছাড়েনি পরিবার

সিফাত বিনতে ওয়াহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১৯:২৩
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ১৯:২৩

(প্রিয়.কম) বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী, গীতিকার ও বংশী বাদক বারী সিদ্দিকী গতকাল ১৮ নভেম্বর থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। এদিকে আজ ১৯ নভেম্বর সন্ধ্যার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে খ্যাতিমান এই শিল্পীর মৃত্যুর গুঞ্জন। গুঞ্জন ছড়িয়ে পড়ার পর থেকেই বারী সিদ্দিকীর অগণিত ভক্ত ও অনুসারীরা শোকে হতবিহ্বল হয়ে পড়েন। রোববার সন্ধ্যার পর থেকে ফেসবুক ব্যবহারকারীদের টাইমলাইন জুড়ে বারী সিদ্দিকীর চলে যাওয়ার হাহাকার।

সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী তার টাইমলাইনে লিখেন- বারী সিদ্দিকী ভাইয়ের ইচ্ছা ছিল, একদিন তার গ্রামের উঠানে পুরো রাত গান শুনাবেন - আর হলো না!!!! আল্লাহ শান্তিতে রাখুন, আত্মার শান্তি দেয়া গুনী এই শিল্পীর আত্মাকে। কয়েস আহমেদ বকুল নামের একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন- শুয়া চান পাখি আমি ডাকিতাছি তুমি ঘুমাইছো নাকি....... শুয়ে থাকো ভালবাসা, শুয়ে থাকো শ্রদ্ধার মানুষ। বারী সিদ্দীকি ভাল থাকবেন অনন্ত আষাঢ় জলে ভেসে

শিমুল শীল লিখেছেন- সুরের পাখি,মাটির গানের শিল্পী শ্রদ্ধেয় বারী সিদ্দিকী স্যার আর আমাদের মাঝে নেই। আব্দুল্লাহ আল মামুন নামের আরেকজন লিখেন হঠাৎ করে চলে গেলে। বুঝলাম না চালাকিরে পাখি। আমি ডাকিতাছি তুমি ঘুমাইছ নাকি!!!!!

তবে মৃত্যুর ব্যাপারে এখন কোনো নিশ্চিত সংবাদ পাওয়া যায়নি। এ গুজব ছড়ানোর পর সন্ধ্যায় প্রিয়.কম এর পক্ষ থেকে যোগাযোগ করা হয় শিল্পীর পুত্র সাব্বির সিদ্দিকীর সঙ্গে, তিনি জানান- ‘ডাক্তারদের পক্ষ থেকে এখনো নিশ্চিত কিছু বলা হয়নি। এ বিষয়ে তারা আগামীকাল আমাদের একটি ব্রিফ করবেন জানিয়েছেন। সবার কাছে দোয়া চাইছি, তাঁর জন্য সবাই দোয়া করবেন’।

প্রিয় বিনোদন/গোরা