কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নায়ক রোশান/ ছবি: সংগৃহীত

দেবের আচরণে হতাশ রোশান!

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৯
আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৯

(প্রিয়.কম) বাংলাদেশের তরুণ চিত্রনায়ক রোশান, ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান তৈরি করার জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন ক্যারিয়ারের শুরু থেকেই। এদিকে দুর্গা পূজাতে কলকাতায় মুক্তি পাচ্ছে অভিনেতা দেব প্রযোজিত ‘ককপিট’ চলচ্চিত্রটি।

এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশি নায়ক রোশান। ছবিটি মুক্তি পাওয়ার খুশির খবর প্রকাশ না করে তিনি ব্যক্ত করছেন তার অবাক আর হতাশার কথা। যা তার একটি ফেসবুক স্ট্যটাসে উঠে এসেছে। যেটি ২১ সেপ্টেম্বর তিনি দিয়েছেন।

শুটিংয়ের ফাঁকে দেব ও রোশান/ ছবি: সংগৃহীত

সেটি হল-‘ককপিটে আমার এত বড় এবং গুরুত্বপূর্ণ চরিত্রটি যেন টিজারে হারিয়েই গেল। জানিনা দাদা (দেব) এটা কেন করলেন! এমন কথা তো ছিলনা। দীর্ঘ নিঃশ্বাস ফেলব কি ফেলব না বুঝতেই পারছিনা। ধরে নিচ্ছি যে এমনটাই হয়। বলার অপশনটা আর রাখলো না যে ককপিট আমারও ফিল্ম। যেটা ফিল্মের জন্য কমে যাবে না। শুভকামনা রইল। খুব ভাল মুভি। কলকাতাবাসীকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

চলচ্চিত্রটি পরিচালনা করছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা দেব। সরাসরি সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন রোশান। দেব ও কমলেশ্বর জুটির এটি তৃতীয় চলচ্চিত্র।

এই ছবিতে প্রথমবারের মতো গান গেয়েছেন পাকিস্তানের আতিফ আসলাম। আতিফ এই প্রথম কোনো বাংলা ছবিতে গাইলেন। ছবিতে একটি অতিথি চরিত্রে বাংলাদেশ থেকে ফারিনকেও দেখা যাবে।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ