কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি সংগৃহীত

গাবতলীর সংঘর্ষে আবারও রিমান্ডে ৭ শ্রমিক

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৫ মার্চ ২০১৭, ১৬:৩৯
আপডেট: ০৫ মার্চ ২০১৭, ১৬:৩৯

ফাইল ছবি

(প্রিয়.কম)
রাজধানীর গাবতলীতে পুলিশের সঙ্গে শ্রমিক সংঘর্ষের ঘটনায় আটক সাত শ্রমিককে আবারও এক দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে দারুস সালাম থানায় দায়ের হওয়া মামলায় আগেও এক দিনের রিমান্ডে নিয়েছিলো পুলিশ।

০৫ মার্চ রোববার ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস এ আদেশ দেন। ওই সাতজন হলেন রফিকুল ইসলাম, আল আমিন, ফজলে রাব্বী, এনামুল হক, হাসানুর, রবিন ও সোহেল।

আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (এসআই) মিজানুর রহমান জানান, গাবতলীতে পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও নাশকতার ঘটনায় পৃথক পাঁচটি মামলা হয়েছে। এর মধ্যে দুটি মামলায় ২ মার্চ তাদের গ্রেফতার দেখিয়ে সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। রোববার বিশেষ ক্ষমতা আইনের মামলায় সাত শ্রমিকের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সড়ক দুর্ঘটনায় দায়ী দুই চালকের বিরুদ্ধে আদালত শাস্তি ঘোষণা করায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু করে শ্রমিকেরা। গাবতলী এলাকায় পুলিশ বাধা দিলে তাঁরা সংঘবদ্ধ হয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়েন।

গাবতলী বালুর মাঠের পাশের পুলিশ বক্স ও একটি রেকারে আগুন ধরিয়ে দেন আন্দোলনকারীরা। ওই দিনের সংঘর্ষের ঘটনায় নিহত হন এক শ্রমিক।

প্রিয় সংবাদ/জন/আলম