(প্রিয়.কম) সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"।  আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি  বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সবমিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।

কিশোরী বয়সে উপনীত হবার পর প্রত্যেকটি মেয়েকেই প্রাকৃতিক এ ব্যাপারের মুখোমুখি হতে হয় প্রত্যেক মাসে। জ্বি, এখানে পিরিয়ড বা মাসিকের কথাই বলা হচ্ছে। প্রতি মাসের সর্বনিম্ন ৩ তিন থেকে সর্বোচ্চ ৭ দিন এ অবস্থার মধ্যে দিয়ে যেতে হয় নারীদের। এ সময় কারো কারো পিরিয়ড ক্র্যাম্পস বা তলপেটে প্রচন্ড ব্যথা অনুভূত হতে পারে, কারো হেভি ব্লাড ফ্লো হয় কারো বা আবার পুরো সময়টাই ঘোরের মধ্য দিয়ে কেটে যায়। তবে যতো যাই হোক না কেন, একটা ভালো স্যানিটারি ন্যাপকিন আপনাকে শুষ্ক ও সুন্দর রাখতে পারে পিরিয়ডের পুরোটা সময়েই, তা কি জানেন? আমাদের আজকের রিভিউ বাংলাদেশের বাজারে অত্যন্ত সহজলভ্য 'সেনোরা কনফিডেন্স স্যানিটারি ন্যাপকিন' নিয়ে। 

সেনোরা কনফিডেন্স স্যানিটারি ন্যাপকিন, ছবি: সংগৃহীত 

কেন এটি ন্যায্যমূল্যের মাঝে সেরা?

কম দামের পাশাপাশি নিম্নের বৈশিষ্ট্যগুলোর জন্য এ স্যানিটারি ন্যাপকিনকে সেরা বলা হচ্ছে। কারণ- 

  • এটির শোষণ ক্ষমতা অনেক ভালো।
  • ন্যাপকিনগুলোর আকার এমনভাবে তৈরি করা যেন ব্লাড ফ্লো এর পুরোটাই শুষে নিতে পারে।
  • এ ন্যাপকিন ব্যবহারে কোন ধরণের লিকেজ হয়না। 
  • ফ্লোরাল সেন্ট আছে। 
  • দামের দিক থেকেও বেশ সাশ্রয়ী এই ন্যাপকিনগুলো। দুটো আকারে পাওয়া যায় এগুলো। ছোটটি ৯৫ টাকা এবং বড়টি ১৫০ টাকা। 
  • অন্যান্য প্যাডের চাইতে এগুলো প্যান্টি কভারেজ ভালো দেয়। 
  • প্রসারিত উইংস আছে প্যাডের দুই পাশে, এতে করে আপনি থাকবেন সুরক্ষিত সারাদিন। 

কোথায় পাবেন

যেকোন ভালো মেডিকেল ফার্মেসী থেকে শুরু করে সুপার শপগুলোতেও পাবেন 'সেনোরা কনফিডেন্স স্যানিটারি ন্যাপকিন'। কেনার সময় মেয়াদোত্তীর্ণের তারিখটা একটু খেয়াল করে দেখবেন। 

সতর্কতা 

একটি স্যানিটারি ন্যাপকিন যতো ভালো-ই হোক না কেন, তা কোনভাবেই ৫-৬ ঘণ্টার বেশি ব্যবহার করা উচিৎ না। এতে করে ইনফেকশন হওয়ার সম্ভাবনা থাকে। 

এই ছিলো আজকের রিভিউ। এই পণ্যটি ব্যবহারের অভিজ্ঞতা যদি আপনারও থেকে থাকে, তাহলে নিচে কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!