(প্রিয়.কম) সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"।  আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি  বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সবমিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।

আশেপাশের সকল নারীদের জন্য অ্যাকনে বা ব্রণ বেশ বড়সড় একটা অভিশাপের নাম। কেননা, এক সময় ধীরে ধীরে ব্রণ সেরে গেলেও দাগ থেকে যায় অনেকদিন। সুন্দর ও মসৃণ ত্বক সকলেরই কাম্য। এজন্য অনেকেই হয়তো বিভিন্ন ধরণের ফেসওয়াশ ও ক্রিম ব্যবহার করে থাকেন। কিন্তু এ ফেসওয়াশ ট্রাই করে দেখেছেন কেউ? আজ আমরা ব্রণের দাগ দূর করে ও ত্বককে কোমল ও স্বাভাবিক করে তোলে, এমন একটা কার্যকরী প্রোডাক্টের কথা জানবো। সেটি হলো 'পন্ডস পিম্পল ক্লিয়ার ফেসওয়াশ'। 

কেন এ প্রোডাক্ট জাদুকরী

* মুখের ত্বকে অতিরিক্ত ব্রণ থাকলে সারিয়ে তোলে ধীরে ধীরে।

* ব্রণের দাগ সারিয়ে তোলে।

* মুখের লালচে ভাব দূর করে।

* তৈলাক্ত ত্বকের ক্ষেত্রে দারুণ উপযোগী এ প্রোডাক্ট। 
* রাতে শোবার আগে ব্যবহার করলে মুখের তেল, ময়লা এবং জমে থাকা ধূলো পরিষ্কার হয়ে যায় নিমিষেই।

* মেকআপ তুলে ফেলতে বেশ কার্যকরী। এমনকি পানিনিরোধক মেকআপও তুলে ফেলে।

* ত্বকের স্বাভাবিক তৈলগ্রন্থির সঙ্গে সামঞ্জস্য বজায় রাখে।

দাম কেমন

পন্ডস ব্র্যান্ডের সকল ফেসওয়াশ সাধ্যের ভেতরেই পাওয়া যায়। এটি আপনি ৩০০-৩২০ টাকার মধ্যে পেয়ে যাবেন।

কোথায় পাবেন

যেকোন ভালো সুপারশপ যেমন আগোরা, মীনা বাজার, স্বপ্ন এবং আলমাসে পাবেন সহজেই। এছাড়া মেডিকেল স্টোর ও ফার্মেসিগুলোতেও খোঁজ করতে পারেন। 

সতর্কতা

মনে রাখবেন, যাদের ত্বকে একেবারেই পিম্পল কিংবা ব্রণ নেই এবং যাদের ত্বক একেবারে শুষ্ক তাদের এ ফেসওয়াশ ব্যবহার না করাই উত্তম। কারণ, এটি শুধুমাত্র তৈলাক্ত ত্বকের অধিকারী এবং ব্রণপ্রবণ ত্বকের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। 

এই ছিলো আজকের রিভিউ। এই পণ্যটি ব্যবহারের অভিজ্ঞতা যদি আপনারও থেকে থাকে, তাহলে নিচে কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!

সম্পাদনা: কে এন দেয়া