কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি: সংগৃহীত

রিভিউ : অসাধারণ ম্যাট ফিনিশিং দেবে এই দারুণ লিপস্টিকটি!

বুশরা আমিন তুবা
ফিচার লেখক, প্রিয়.কম
প্রকাশিত: ২৭ জুলাই ২০১৭, ২২:১৬
আপডেট: ২৭ জুলাই ২০১৭, ২২:১৬

(প্রিয়.কম) সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"।  আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি  বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সবমিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।

লিপস্টিক ভালোবাসেন? তাহলে জেনে রাখুন, এখন ফ্যাশনে ইন ঠোঁটে এক্সট্রিম ম্যাট ফিনিশ। এই সামারে কেবল আমাদের দেশে কেন, সকল দেশেই চলছে ম্যাট লিপস্টিকের ক্রেজ। আমাদের আজকের রিভিউ তেমনই দারুণ একটি ম্যাট লিপস্টিক নিয়ে। সেটি হলো 'ফ্লোরমার এক্সট্রিম ম্যাট লিপস্টিক'। একজন ইউজারের দৃষ্টিকোণ থেকে পণ্যটির ভালো-মন্দ তুলে ধরার চেষ্টা রইলো। 

 

 

রংবেরঙের বাহারী সংগ্রহের ফ্লরমার এক্সট্রিম ম্যাট লিপস্টিক, ছবি: সংগৃহীত 

রংগুলো ভীষণ আকর্ষণীয় 

ফ্লোরমার এক্সট্রিম ম্যাট লিপস্টিকের রংগুলো বেশ নজরকাড়া। প্রতিদিন পরতে পারবেন এমন রং থেকে শুরু করে পার্টিতে কিংবা অনুষ্ঠানে ব্যবহারের মতন রংও আছে। গোলাপী আভার ত্বক থেকে শুরু করে উষ্ণ রঙা মানুষেরাও দিব্যি প্রত্যেকটা রং পরতে পারবেন। 

ফিনিশিং দেবে দারুণ 

এ লিপস্টিকের ফিনিশিং একদম ম্যাট। তবে যাদের ঠোঁট খুব শুষ্ক, তাদের জন্য এটি বেশ সুখবর। কারণ, ফ্লোরমার লিপস্টিকগুলো ম্যাট হওয়া সত্ত্বেও বেশ ময়েশ্চারাইজিং। ধরুন, সকালে যদি আপনি একবার এ লিপস্টিক ব্যবহার করেন তাহলে সারাদিন বারবার টাচ-আপের ঝামেলা নেই বরং একসাথে এগুলো লিপবাম এবং লিপস্টিকের কাজ করে।

আউটলুকটা মানানসই 

ফ্লোরমার এক্সট্রিম ম্যাট লিপস্টিকের আউটলুক কিংবা বাহ্যিক চেহারা বেশ নজরকাড়া। অনেকটা বিদেশি ব্র্যান্ড 'ম্যাক লিপস্টিক' এর মতন। এর ছয়কোণা টিউব নিঃসন্দেহে অন্য যেকোন লিপস্টিক থেকে আলাদা করে তোলে একে। 

দামটা একটু বেশি 

ফ্লোরমার এক্সট্রিম ম্যাট লিপস্টিক গুলো দামের দিক থেকেও সাশ্রয়ী এটা বলা যাবে না। কমবেশি ৮০০ টাকা খরচ করে আপনি এ দারুণ লিপস্টিক নিজস্ব সংগ্রহে রাখতে পারবেন। হ্যাঁ, দাম একটু বেশি বটে, তবে একই ফিনিশিং দেবে এমন লিপস্টিকগুলোর তুলনায় কিন্তু কম!  

কোথায় পাবেন? 

ফ্লরমার এক্সট্রিম ম্যাট লিপস্টিকগুলো যেকোন ভালো সুপার শপ ও কসমেটিক শপে পাওয়া যাচ্ছে। কেনার আগে অবশ্যই ভালোমত সোয়াচ করে দেখবেন হাতের উলটো পিঠে। তাহলে আপনার গায়ের রং ও পছন্দ অনুযায়ী মিল করে কিনতে পারবেন। 

এই ছিলো আজকের রিভিউ। এই পণ্যটি ব্যবহারের অভিজ্ঞতা যদি আপনারও থেকে থাকে, তাহলে নিচে কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!

সম্পাদনা: রুমানা বৈশাখী