(প্রিয়.কম) সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"।  আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি  বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সবমিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।

বাঙালি নারীদের সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য হলো 'চোখ' এবং চোখ সুন্দর করে তুলতেই তাদের সর্বাত্মক চেষ্টা বিদ্যমান থাকে সব সময়। কিন্তু গ্রীষ্মের দাবদাহে কোন মেকআপই ঠিকমতন বসতে চায় না। সেক্ষেত্রে আজকের রিভিউয়ে আমরা নিয়ে এসেছি একদম ম্যাট ও দারুণ সকল রঙের সমষ্টি 'অ্যালিক্স এভিয়েন আইলাইনার'।  

কেন অ্যালিক্স এভিয়েন আইলাইনার সেরা:

*একদম ওয়াটারপ্রুফ এগুলো,

*বেশকিছু রঙ পাওয়া যায়,

*চোখে লাগানো বেশ সুবিধাজনক,

*সহজলভ্য এবং

*দাম হাতের নাগালে।

কেমন দাম এগুলোর:

অ্যালিক্স এভিয়েন আইলাইনারগুলো দামের দিক থেকে মাত্রার ভেতরেই। ২৪০ টাকাতেই দারুণ সব রঙের আইলাইনার পেয়ে যাবেন আপনি।

কোথায় পাওয়া যাবে:

যেকোন ভালো সুপারশপের কসমেটিক ও মেকআপ সেকশনে খোঁজ করলেই পাবেন এ আইলাইনার। উদাহরণস্বরুপ বলা যায় আগোরা, মিনা বাজার, জিমার্ট, স্বপ্ন ইত্যাদি।

সতর্কতা:

অনেকের চোখ বেশ সংবেদনশীল হয়ে থাকে। সুতরাং কেনার আগে একটু ভেবেচিন্তে এবং খেয়াল করে কিনবেন। 

এই ছিলো আজকের রিভিউ। এই পণ্যটি ব্যবহারের অভিজ্ঞতা যদি আপনারও থেকে থাকে, তাহলে নিচে কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!

সম্পাদনা: কে এন দেয়া