কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিট মনস্টারের গ্রিন টি, ঘি এবং উকুননাশক তেল!

রিভিউ: উন্নত মানের অর্গানিক পণ্য যেখানে পাবেন সাশ্রয়ে

কে এন দেয়া
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৭, ২২:৪২
আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭, ২২:৪২

(প্রিয়.কম) সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"। আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সব মিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।

বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় আপনি হয়তো শুনে থাকবেন, সুস্থ জীবনযাপনের জন্য অর্গানিক উপাদান ব্যবহারের তুলনা নেই। তা অর্গানিক প্রসাধনিই হোক আর খাদ্যদ্রব্য। কিন্তু আমাদের দেশে অর্গানিক পণ্য খুব একটা প্রচলিত নয়। কিছু কিছু জায়গায় বিদেশি অর্গানিক পণ্য পাওয়া গেলেও তার দামটা ভীষণ চড়া। কম দামে কি তাহলে অর্গানিক পণ্য পাওয়ার কোনো উপায় আছে?

আছে, আর সেই উপায়ের নাম হলো মিট মনস্টার। আপনার বসবাস দেশের যে অংশেই হোক না কেন, অর্ডার করলেই আপনার দোরগোড়ায় চলে আসবে মিট মনস্টার, তেমনটাই কমিটমেন্ট তাদের। ত্বকের যত্ন, চুলের যত্ন অথবা খাদ্যদ্রব্য, সবই অর্গানিক পাবেন এখানে। তাদের বেশিরভাগ পণ্যই দেশি, তৈরি করা হয় নিজস্ব কারখানায় অথবা সংগ্রহ করা হয় গ্রাম থেকে, চাষ করা হয় নিজেদের গ্রামীন খামারে। বিভিন্ন ধরণের বাদাম এবং জাফরান আসে একেবারে ভারতের কাশ্মির থেকে।

ত্বকের যে কোনো সমস্যাই থাকুক না কেন, তার সমাধান পাবেন আপনি। চোখের নিচের কালি দূর করার জন্য সিরাম, ফেসমাস্ক, লিপ সিরাম, আইল্যাশ সিরাম ইত্যাদি আছে। চুলের যত্নেও একই কথা প্রযোজ্য। চুল লম্বা ও ঘন করা থেকে শুরু করে ভয়াবহ উকুন দূর করার মতো কার্যকরী অস্ত্রও আপনি পাবেন এখানে, যা আর কোথাও পাওয়া যাবে না! এর পাশাপাশি একদম শতভাগ খাঁটি ঘি, তেল, মধু, অর্গানিক গ্রিন টি- এসব তো আছেই। বলাই বাহুল্য দারুণ সস্তা এই পণ্যগুলো। তাদের সম্পূর্ণ মূল্য তালিকাটি দেখতে পারেন এখানে

পেজে মেসেজ করে অর্ডার করা ছাড়াও ফোনেই অর্ডার করার ব্যবস্থা আছে। ০১৭৩৫-৮৯৮৫৪৬ নম্বরে একটা কল দিলেই বিক্রয় প্রতিনিধি অর্ডার গ্রহণ করবেন ও আপনাকে ডেলিভারি টাইম/মূল্য ইত্যাদি জানিয়ে দেবেন। মিট মনস্টার এটাও জানায় যে তাদের সকল ডেলিভারি ম্যানি নিজেদের লোক। তাই গ্রাহকেরা নিরাপত্তার ভয় না কএই নিশ্চিন্তে অর্ডার করতে পারেন। কুরিয়ারে হোম ডেলিভারি চার্জ- ১০০ (অগ্রিম বিকাশ) । ঢাকায় ক্যাশ অল ডেলিভারিতে- মিনিমাম সার্ভিস চার্জ ১০০ (বাকিটা লোকেশন অনুযায়ী নির্ধারিত)

এই ছিলো আমাদের আজকের রিভিউ। এই পণ্য ব্যবহারের অভিজ্ঞতা যদি আপনারও থেকে থাকে, তাহলে নিচে কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!