(প্রিয়.কম) সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"। আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি  বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সবমিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।

দাগহীন কোমল ত্বক কার না কাম্য বলুন? কিন্তু প্রতিদিনকার গরম, ধুলোবালি ও সঠিক যত্নের অভাব আমাদের ত্বককে দিনের পর দিন করে তোলে নিষ্প্রাণ ও জৌলুসহীন। বর্তমান যুগে দেশী, বিদেশী, নামীদামী হাজারো ব্র্যান্ডের প্রোডাক্ট ব্যবহার করছে মানুষ। উদ্দেশ্য একটাই, ভালো ও নিখুঁত ত্বকের অধিকারী হওয়া। কিন্তু আপনি কী জানেন? দরকারের তুলনায় অতিরিক্ত সামগ্রী ব্যবহার করে আপনি নিজেই আপনার ত্বকের ক্ষতি সাধন করছেন? 

কিচ্ছু দরকার নেই। শুধুমাত্র একটি মিরাকল প্রোডাক্ট ব্যবহার করেই আপনার ত্বকের শুরু থেকে শেষ পর্যন্ত সকল সমস্যা দূর হবে। জানেন সেটা কী? সেটি হলো, অ্যালোভেরা কিংবা ঘৃতকুমারী জেল। তবে অ্যালোভেরা বলেই অধিক পরিচিত এটি। 

কোথায় পাবো এ অ্যালোভেরা জেল:

অ্যালোভেরা গাছের পাতা থেকে খুব সহজেই জেলির মতন অংশটি ব্যবহার করতে পারেন আপনি। তবে অনেকের ত্বকে এই জেল স্যুট করে না। তাদের ক্ষেত্রে বাজারে যে প্রসেসড অ্যালো জেল পাওয়া যায়, সেটিই ভরসা। বিভিন্ন নামীদামী সুপার শপের কসমেটিক সেকশনে আপনি সহজেই পেয়ে যাবেন এটি। 

দাম কেমন এ জেলের:

বাজারে পাওয়া অ্যালোভেরা জেলের দাম বিভিন্ন আকৃতি ভেদে ২৫০ টাকা থেকে শুরু হয়। টিউবে বা কৌটায় কিনতে পাবেন অ্যালো ভেরা জেল।

নকল হতে সাবধান:

বাংলাদেশের অসাধু ব্যবসায়ীদের একটি সাধারণ প্রবৃত্তি দেখা যায় যে, কোন প্রোডাক্ট বা সামগ্রী জনপ্রিয় হয়ে গেলেই সেটির নকল বের করা শুরু হয়। নিউমার্কেট কিংবা চাঁদনিচকে খুব সহজেই আপনি নকল অ্যালোভেরা জেল খুঁজে পাবেন। সেগুলো ব্যবহার করে আপনার মূল্যবান ত্বক ধ্বংস করার চাইতে একটু দাম দিয়ে হলেও আসল অ্যালোভেরা জেল কিনুন।

ব্যবহারকারীর দৃষ্টিকোণ হতে অ্যালোভেরা জেলের গুণাগুণ জেনে আসা যাক:

*অ্যালোভেরা জেল ত্বকের রোদে পোড়া ভাব দূর করে

*দারুণ ময়েশ্চারাইজার হিসেবে কাজ করে

*ব্রন এবং র‍্যাশ দূর করে

*স্ট্রেচ মার্ক দূর করতেও সাহায্য করে

সুতরাং, বুঝতে পারা যাচ্ছে যে অ্যালোভেরা জেলের গুনাগুণ কত সুদূরপ্রসারী! এখন থেকে বাজারের অন্য হাজারো সামগ্রী ব্যবহার করার আগে এটা অন্তত একবার ব্যবহার করে দেখুন। আশা করছি, আপনি নিরাশ হবেন না। 

এই ছিলো আজকের রিভিউ। এই পণ্যটি ব্যবহারের অভিজ্ঞতা যদি আপনারও থেকে থাকে, তাহলে নিচে কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!

সম্পাদনা: কে এন দেয়া