কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ক্রিসমাস উপলক্ষে নতুন ফ্যাশন ট্রেন্ডের প্রতীকী ছবিটি সংগৃহীত।

ক্রিসমাস ফ্যাশনে উন্মুক্ত বক্ষের হাস্যকর সাজসজ্জা!

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৭, ১৭:৫৩
আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৭, ১৭:৫৩

(প্রিয়.কম) নতুন ফ্যাশনের খোঁজে নিজেদের ব্যাস্ত রাখতে ভালোবাসেন অধিকাংশ ফ্যাশন সচেতন তরুণ-তরুণীরাই। প্রতি বছরই নানা রকম ফ্যাশনের ভিড়ে খোঁজ মিলে দু-একটা কিম্ভূতকিমাকার স্টাইলের। যাই হোক, এসব অদ্ভুত ফ্যাশন আপনার-আমার কাছে অদ্ভুত মনে হলেও, স্টাইলের স্রোতে ভেসে যাওয়া মানুষের কাছে তা বেশ আকর্ষণীয়ই বটে।

এ বছরের বড়দিন উপলক্ষে বের হয়েছে এক নতুন ট্রেন্ড। যুক্তরাষ্ট্রে বসবাসকারী তরুণ-তরুণীরা তাদের যে কোনো একটি বক্ষ অনেকটা হরিণের মাথার মতো করে সাজিয়ে নিচ্ছেন। রঙ, ছোট কাপড়ের টুকরা, ককশিট, প্লাস্টিক, রাবার, কাগজের টুকরাসহ ডেকোরেশনের বিভিন্ন সাজসজ্জার জিনিস দিয়ে এই ট্রেন্ডি ছেলে-মেয়েরা মনের মাধুরী মিশিয়ে সাজিয়ে নিচ্ছেন একটি বক্ষ। ইতোমধ্যে এই নতুন ট্রেন্ডের স্রোতে ভেসে তরুণ-তরুণীরা তাদের হরিণের মাথার মত সাজানো বক্ষের রঙ বেরঙের ছবি তুলে ভরিয়ে ফেলেছে সাদা-নীল রঙের সোশ্যাল মিডিয়ার পাতাগুলো

এ কিম্ভূতকিমাকার ট্রেন্ডকে সামনে রেখে ক্রিসমাস উপলক্ষে যুক্তরাষ্ট্রের শপিং সেন্টারগুলোও বিক্রি করছে বক্ষ সাজানোর রঙ-বেরঙের গহনা। আর পোশাক প্রতিষ্ঠানগুলোতেও পাওয়া যাচ্ছে, বিশেষ ধরণের সোয়েটার এবং টপস। এই পোশাকগুলোর বক্ষের একদিকে থাকছে বেশ খানিকটা গোল করে কাটা। আবার অনেকেই নিজের পোশাকের বুকের এক পাশ নিজেরাই গোল করে কেটে নিচ্ছেন। তবে হ্যাঁ, নতুন ট্রেন্ডের সঙ্গে তাল মিলাতে গিয়ে আপনি কিন্তু আবার ভুল করে এই হাস্যকর ফ্যাশনে নিজেকে ভাসিয়ে দিতে যাবেন না।

সূত্র: মিওয়াও। 

প্রিয় ফ্যাশন/সিফাত বিনতে ওয়াহিদ