কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে লা লিগায় আজই রিয়ালের জার্সিতে ফিরতে পারেন রোনালদো। ছবি : সংগৃহীত

সব ছাপিয়ে আজ আলোচনায় রোনালদোর ফেরা!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ০৯:২৬
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ০৯:২৬

(প্রিয়.কম) স্প্যানিশ লা লিগায় কঠিন এক সময় পার করছিল রিয়াল মাদ্রিদ। টানা দুই ম্যাচে ড্র, ক্রিশ্চিয়ানো রোনালদোসহ একাধিক খেলোয়াড়ের অনুপস্থিতি। একপর্যায়ে পয়েন্ট টেবিলের দশে নেমে গিয়েছিল জিনেদিন জিদানের দল। অবশ্য বিপর্যয় কাটিয়ে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ দিয়ে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছে রিয়াল।

ফর্মে ফিরেছেন ওয়েলস উইঙ্গার গ্যারেথ বেলও। তবে সবকিছু ছাপিয়ে রিয়ালের জন্য স্বস্তির সংবাদ নিষেধাজ্ঞা কাটিয়ে পর্তুগিজ সুপারস্টার রোনালদোর দলে ফেরা। রোনালদোর অনুপস্থিতি আগের ম্যাচগুলোতে হাড়ে হাড়ে টের পেয়েছেন ফরাসি কোচ জিদান। চলতি মৌসুমে এ অভিজ্ঞতার মুখোমুখি আর হতে চান না রিয়াল কোচ।

রিয়াল সোসিয়েদাদকে ৩-১ গোলে হারানোর পর জয়ের চেয়ে পরের ম্যাচে রোনালদোর ফেরাটাই যেন বেশি আনন্দের ছিল জিদানের জন্য। এ নিয়ে রিয়াল বস বলেন, ‘এ মৌসুমে রোনালদোকে ছাড়া আর কোনো ম্যাচ দেখতে চান না তিনি।

কেবল রোনালদোই নন, এ ম্যাচে দলে ফিরছেন ব্রাজিলিয়ান উইঙ্গার মার্সেলোও। সবমিলিয়ে সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল বেটিসের বিপক্ষে পুরনো ছন্দের রিয়ালকেই দেখতে চাইবে বর্তমান লা লিগা ও ইউরোপিয়ান চ্যাম্পিয়ন ক্লাবটির সমর্থকরা।

সূত্র : মেইল অনলাইন

প্রিয় স্পোর্টস/আশরাফ