কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পরিবারের সদস্যদের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

গোল না পেলে ঘরেও জবাবদিহি করতে হয় রোনালদোকে!

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১৭:৩৬
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ১৭:৩৬

(প্রিয়.কম) গেল মৌসুমে দুর্দান্ত সময় কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বলা চলে রিয়াল মাদ্রিদকে একাই জিতিয়েছন চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা। লা লিগাতেও সমানতালে ছড়িয়েছেন আলো। তবে চলতি মৌসুমেই মুদ্রার অপর পিঠ দেখতে হল পর্তুগীজ এই তারকাকে। নতুন মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে ছয় গোল করলেও লা লিগায় আট ম্যাচ খেলে গোল করেছেন মাত্র একটি।

কি সমস্যা তোমার? গোল পাচ্ছো না কেন? গোলখরায় ভোগা রোনালদোকে প্রায়শই উত্তর দিতে হচ্ছে এই ধরনের প্রশ্নগুলোর। রোনালদো জানালেন এক মজার তথ্য! গোল না পেলে নিজের ঘরেও এসব প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে! কারণ গোল না পাওয়ায় সমান চিন্তিত তার পরিবারও। 

ফরাসি দৈনিক লা’ইকুইপের সঙ্গে আলাপকালে রোনালদো জানালেন এই চমকপ্রদ তথ্য। বলেন, ‘গোল করছো না কেন? যারা আমাকে এমন প্রশ্ন করেন তাদের আমি কিছুই বলি না। তবে অবাক করার মত বিষয় হচ্ছে গোল না পেলে ঘরেও আমাকে এই প্রশ্নের উত্তর দিতে হয়। যখন আমি গোলশূন্য থাকি তখন আমার মা, ভাই, বোন এমনকি আমার ছেলেও আমাকে প্রশ্ন করে। তোমার সমস্যা কি? গোলের দেখা পাচ্ছো না কেন?’

শনিবার রাতে লা লিগায় মাদ্রিদ ডার্বির ফলাফল নিষ্পত্তি হয়েছে গোলশূন্য ড্র’তে। এই ম্যাচেও নিষ্প্রভ ছিলেন রোনালদো। চলতি মৌসুমের লা লিগায় রিয়াল মাদ্রিদের শুরুটাও ভাল হয়নি। ১২ ম্যাচে সাত জয় নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে স্প্যানিশ জায়ান্টরা। তাদের পয়েন্ট ২৪। ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিওনেল মেসি-আন্দ্রেস ইনিয়েস্তাদের বার্সেলোনা।