কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি: সংগৃহীত

৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ সহপাঠীর বিরুদ্ধে!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৭, ১০:০৮
আপডেট: ২৪ নভেম্বর ২০১৭, ১০:০৮

(প্রিয়.কম) ভারতেদিল্লিতে ৪ বছরের এক স্কুলছাত্রী যৌন নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। শিশুটির এক সহপাঠীর বিরুদ্ধে পুলিশের কাছে এ অভিযোগ দায়ের করেছেন তার মা।     

ভারতীয় দণ্ডবিধি অনুসারে ৩৭৬ ধারায় ধর্ষণের মামলা গ্রহন করেছে দিল্লি পুলিশ। মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সহপাঠীকে সনাক্ত করা গেছে। এছাড়া আতঙ্কিত শিশুটিকে কাউন্সিলিং করানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। 

পুলিশ শিশুটির মায়ের বরাতে জানান, ১৭ নভেম্বর শিশুটি স্কুল শেষ বাড়িতে ফেরার পর মাকে জানায় তার গোপনাঙ্গে যন্ত্রণা হচ্ছে। মা প্রথমে তেমন গুরুত্ব দেয়নি। তবে পরদিন শনিবার রাতে অসহ্য যন্ত্রণায় কেঁদে ওঠে শিশুটি। সে সময় কাঁদতে কাঁদতে শিশুটি তার মাকে শুক্রবার স্কুল চলাকালীন সময় তার সঙ্গে ভয়ংকর ঘটনার কথা জানায়। ওইদিন তার ক্লাসের একটি ছেলে স্কুলের টয়লেটে নিয়ে তাকে ধর্ষণ করে। প্রথমে পেন্সিল ও পরে আঙুল দিয়ে যৌনাঙ্গে ক্ষত করে। সে সময় কোনও আয়া বা শিক্ষক-শিক্ষিকা ছিলেন না বলে জানায় শিশুটি।  

পরে শনিবার রাতে স্কুলের এক শিক্ষিকাকে মোবাইলে এসএমএস করে এ ঘটনা জানানো হয়। কিন্তু পুরো ব্যাপারটি এড়িয়ে যান ওই শিক্ষিকা।   

এদিকে ডাক্তারি পরীক্ষায় শিশুটিরকে ধর্ষণ ও যৌনাঙ্গে ক্ষতের প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েন চিকিত্‍সকরা। 

মামলার তদন্তের দায়িত্বে থাকা ডিএসপি শিবেশ সিং এ ঘটনার সব দিক খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন। এছাড়া ম্যাজিস্ট্রেট ও শিশু কল্যান কমিটির কাছে নির্যাতনের শিকার শিশুটি পুরো ঘটনার জবানবন্দি দিয়েছে। অভিযুক্ত সহপাঠীকে উপযুক্ত শাস্তি দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তার ভাষ্য।

সূত্র: এনডিটিভি
প্রিয় সংবাদ/মিজান