কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রণবীর সিং। ছবি : সংগৃহীত

বদলে গেলেন রণবীর সিং!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ১৪:২৫
আপডেট: ২১ জানুয়ারি ২০১৮, ১৪:২৫

(প্রিয়.কম) আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ও বিতর্কিত সিনেমা ‘পদ্মাবত’। ইতিহাসভিত্তিক এই সিনেমায় আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। ওই চরিত্রে অভিনয় করার জন্য রণবীর লম্বা চুল, দাড়ি, পেশীবহুল শরীরের অধিকারী হয়েছিলেন। এর ঠিক বিপরীতটিই করেছেন জয়া আখতার পরিচালিত ‘গুল্লি বয়’ সিনেমায়। এতে অভিনয়ের খাতিরে সম্পূর্ণ বদলে গেছেন রণবীর!

‘পদ্মাবত’ সিনেমার শুটিং শেষ হতে দাড়িগোঁফ কামিয়ে ফেলেছিলেন রণবীর। কিন্তু সম্প্রতি তিনি নিজের যা হাল করেছেন, তা দেখে ভক্তরা প্রায় চমকে গিয়েছেন। ‘গুল্লি বয়’ সিনেমার জন্য নিজের লুক একেবারেই বদলে ফেলেছেন রণবীর। সেই ছবি নিজেই শেয়ার করেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। 

গুল্লি বয়ের জন্য ছয় মাস ধরে কসরত করতে হয়েছে রণবীরকে। এর জেরেই এমন পরিবর্তন হয়েছে তার।

পুরোনো এক ছবির পাশেই বর্তমান লুকের ছবি দিয়েছেন রণবীর। দ্বিতীয় ছবিটিতে তাকে অনেকটাই রোগা লাগছে। ছবিটি পোস্ট করে তিনি লিখেন, ‘পদ্মাবত->গুল্লী বয়’৷

আলাউদ্দিন খিলজির চরিত্রের জন্য ওজন বাড়াতে হয়েছিল রণবীরকে। সঙ্গে সুঠাম শরীরও বানাতে হয়েছিল। তবে নতুন ছবির চরিত্রে একেবারে অন্য লুক রণবীরের। ফলে অনেকটা ওজন ঝরাতে হয়েছে তাকে। 

চরিত্রের জন্য ওজন বাড়ানো বা কমানোর তালিকায় রণবীরই প্রথম নন। ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার জন্য ওজন বাড়িয়ে ছিলেন বিদ্যা বালান। ‘দঙ্গল’-এর জন্য ওজন বাড়িয়েছিলেন আমির খান। এবার অতিরিক্ত মেদ ঝড়িয়ে নতুন লুকে ফিরলেন রণবীর। ‘গুল্লি বয়’ সিনেমায় রণবীরের সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকে। 

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/গোরা