কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ধর্ষক ধর্মগুরু রাম রহিম। ছবি: সংগৃহীত

২০০০ নারীকে ধর্ষণ করেছে ‘ধর্মগুরু’ রাম রহিম!

ইতি আফরোজ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩৭
আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩৭

(প্রিয়.কম) দুই নারী ভক্তকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ডাদেশপ্রাপ্ত ভারতের বিতর্কিত ‘ধর্মগুরু’ গুরমিত সিং রাম রহিমের বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ হচ্ছে। এবার তার বিরুদ্ধে দুই হাজার নারীকে ধর্ষণের তথ্য দিয়েছেন ডেরার এক সাধ্বী। 

ইন্ডিয়া টিভি অনলাইনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, হরিয়ানায় সিরসার ডেরার এক সাধ্বী সাক্ষাৎকারে দাবি করেছেন দুই হাজার নারীকে ধর্ষণ করেছে রাম রহিম। ওই সাধ্বী রাম রহিমের ডেরায় প্রায় ৩০ বছর ছিলেন বলেও জানান। তবে ওই নারীর পরিচয় গোপন রাখা হয়েছে বলেও প্রতিবেদনে জানানো হয়। 

সাক্ষাৎকারে ওই সাধ্বী আরও দাবি করেছেন, প্রতিদিন পাঁচ-ছয় ঘণ্টা পরপরই একজন নতুন মেয়েকে রাম রহিম তার ডেরায় ডেকে পাঠাতেন। এছাড়া এই ‘ভণ্ড বাবা’ ডেরায় থাকা কমপক্ষে দুই হাজার নারীকে ধর্ষণ করেছেন।

এদিকে ওই সাধ্বীর দাবি, রাম রহিমের এই অপকর্মের কথা অনেক মেয়েই তাদের মা-বাবাকে জানিয়েছিলেন। কিন্তু রাম রহিমের ওপর অগাধ বিশ্বাসের কারণে নিজের মেয়েদের কথা বিশ্বাস করতেন না মা-বাবারা। 

এছাড়া রাম রহিমের বিলাসবহুল ডেরার ভেতর গোপন গুহা বা যৌন গুহা ছিল। সেই গুহার খোলা জানালা দিয়ে ডেরার মেয়েদের দেখে দেখে পছন্দ করতেন তিনি। তারপর পছন্দের মেয়েকে নিয়ে ধর্ষণ করতেন বলে জানান তিনি।

প্রিয় সংবাদ/আশরাফ