কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নাখালপাড়ায় জঙ্গি অভিযানে নিহত অজ্ঞাত দুই ‘জঙ্গি’। ছবি : সংগৃহীত

নাখালপাড়ার বাকি দুই ‘জঙ্গি’র ছবি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৮, ২৩:১১
আপডেট: ১৮ জানুয়ারি ২০১৮, ২৩:১১

(প্রিয়.কম) রাজধানীর নাখালপাড়ায় ‘জঙ্গি আস্তানায়’ অভিযানে নিহত তিন জঙ্গির মধ্যে একজনের ছবি ও পরিচয় প্রকাশ করা হয়েছিল। এবার বাকি দুই জঙ্গির ছবি প্রকাশ করা হলো। তাদের পরিচয় জানার জন্যই এই ছবি প্রকাশ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। 
 
ছয় দিন পর ১৮ জানুয়ারি, বৃহস্পতিবার বিকালে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওই দুজনের ছবি প্রকাশ করা হয়। ছবিতে দেখা যাচ্ছে, দুই যুবক তাদের ডান হাতের তর্জুনি আঙুল উঁচিয়ে ধরেছেন। তার মাধ্যমে কী যেন তারা বোঝাতেও চাইছেন। এদের মধ্যে একজনের পরনে শার্ট ও অন্যের পরনে কালো জ্যাকেট রয়েছে।
 
র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, ‘জঙ্গিবিরোধী অভিযানে নিহত ওই তিনজনের মধ্যে মেজবাহ উদ্দিন নামে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। বাকি দুজনের পরিচয় পাওয়া যাচ্ছে না।’
 
উল্লেখ্য, গত ১২ জানুয়ারি পশ্চিম নাখালপাড়ার রুবি ভিলায় জঙ্গিরা অবস্থান করছে খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব।  এতে তিন জঙ্গি নিহত হয়। ওই দিন কারো পরিচয় না পাওয়া গেলেও পরে মেজবাহ নামে একজনের পরিচয় পাওয়া যায়। তার বাড়ি কুমিল্লা জেলায়। পরে তার বাবা, মা ও স্ত্রীকে ঢাকায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়।
 
প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী