কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রভাস। ছবি: সংগৃহীত।

এ বছরেই প্রভাসের বিয়ে!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৮, ২১:১২
আপডেট: ২০ জানুয়ারি ২০১৮, ২১:১২

(প্রিয়.কম) অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, বিয়ে করতে চলেছেন ‘বাহুবলি’ তারকা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমাটি মুক্তির পর নাকি ৬ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন এই তেলেগু অভিনেতা। এবার অসংখ্য তরুণী ভক্তের হৃদয় ভেঙে দিয়ে এই বছরই বিয়ে করছেন প্রভাস। ‘ইন্ডিয়া টুডে’-কে দেওয়া এক সাক্ষাৎকারে প্রভাসের বিয়ের কথা জানিয়েছেন তার কাকা কৃষ্ণম রাজু।

জনপ্রিয় এই অভিনেতার কাকা প্রভাসের বিয়ের প্রসঙ্গে গণমাধ্যমে জানিয়েছেন, ‘প্রত্যেক সাক্ষাৎকারে এ ধরনের প্রশ্নের উত্তর দেওয়াটা খুবই অস্বস্তিকর। তবে হ্যাঁ, প্রভাস এ বছরই বিয়ে করছে। ও এ বিষয়ে সম্মতি জানিয়েছে।’ তবে এরপরেই যে প্রশ্নটা খুব স্বাভাবিকভাবেই উঠে আসছে তা হলো- প্রভাস কি তবে ‘বাহুবলি’র সহ অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন কিনা? তবে এ প্রশ্নের উত্তর জানা যায়নি। 

তাহলে প্রভাসের বিয়ের পাত্রী কে? এটা প্রেমের বিয়ে, নাকি পারিবারিক সিদ্ধান্তের বিয়ে- এসব বিষয়েও কোনোকিছুই জানাননি তেলেগু অভিনেতা কৃষ্ণম রাজু। তবে আগের একটি সাক্ষাৎকার থেকে জানা গিয়েছিল যে, বাড়ির পছন্দের মেয়েকেই বিয়ে করবেন ‘বাহুবলি’ তারকা। যদিও বিয়ের প্রসঙ্গে প্রভাস নিজে এখনও কোনো মন্তব্য করেননি গণমাধ্যমে। 

আপাতত ‘সাহো’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত প্রভাস। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। এরপর নাকি দীপিকা পাড়ুকোনের সঙ্গে পর্দা ভাগাভাগি করে নিতে দেখা যাবে প্রভাসকে। 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ