কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গুরমিত রাম রহিম সিংহের পালিত কন্যা হানিপ্রীত ও পাকিস্তানের আসিফ মোহাম্মদ। ফাইল ছবি

বাবা’কে গোপন করে হানিপ্রীতের সঙ্গে পাকিস্তানি যুবকের প্রেম!

সজিব ঘোষ
সহ-সম্পাদক, নিউজ এন্ড কারেন্ট অ্যাফেয়ার্স
প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০১৭, ২১:১২
আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৭, ২১:১২

(প্রিয়.কম) ডেরার দুই সাধ্বীকে ধর্ষণের দায়ে ২০ বছরের জন্য জেলে গেছেন ডেরা সচ্চা সৌদার প্রধান গুরমিত রাম রহিম সিংহ। কিন্তু তাও একের পরে এক রঙিন তথ্য উঠে আসছে তার সম্পর্কে। এবারে প্রকাশ্যে এলো তার পালিত কন্যা হানিপ্রীতের গোপন প্রেমের কথা।

জানা যায়, হানিপ্রীতের এক প্রেমিক ছিল, যার নাম আসিফ  মোহাম্মদ। ডেরা সচ্চা সওদার বাইরে হানিপ্রীত আসিফ মহম্মদের  সঙ্গে বাইকে ঘোরাফেরা করত। রাম রহিমের কীর্তি সামনে আসার পরে হানিপ্রীতের এই প্রেমিক নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান, হানিপ্রীতের সঙ্গে শারীররিক সম্পর্ক ছিল ধর্ষক বাবার। এই নিয়ে বহুবার হানিপ্রীতের সঙ্গে ঝগড়াও হয়েছিল তার। কিন্তু এই বার হানিপ্রীতের এই প্রেমিকের ব্যাপারেই উঠে আসছে নতুন তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, হানিপ্রীতের এই প্রেমিকের আসল নাম আসিফ নয়। ডেরা সচ্চা সওদার আশপাশ এবং পাঁচকুলার লোকজন কেউই এই আসিফের নাম বলতে পারেননি। এমনকী তিনি কোথায় থাকেন, কী করেন, সমস্তটাই এলাকার বাসিন্দাদের কাছেও অজানা।

পুলিশ তদন্ত করতে গিয়ে সম্প্রতি হানিপ্রীতের এক গোপন ডায়েরি খুঁজে পেয়েছে। সেই ডায়েরিতে প্রেমিকের জন্য শায়েরি লিখেছিল হানিপ্রীত। এই ডায়েরির সূত্রে পুলিশ জানায়, আসিফ মোহাম্মদের আসল নাম হল আদিল মুরাদ। আদিল মুরাদ পাকিস্তানের এক অভিনেতা বলে জানা গিয়েছে।

পাকিস্তানের নাম করা অভিনেতা ওয়াহিদ মুরাদের ছেলে হলেন আদিল। সে পাকিস্তানের সিনেমা ও সিরিয়াল দুটোতেই কাজ করেছেন। কিন্তু তা হলে কে এই আসিফ মোহাম্মদ। কেনই বা আদিল মুরাদকে আসিফ মোহাম্মদ বলা হচ্ছিল? সত্যিই কি হানিপ্রীতের সঙ্গে আদিলের কোনো সম্পর্ক ছিল কি না, ইত্যাদি নিয়ে এখন রহস্য দানা বাঁধছে।  

প্রিয় সংবাদ/সজিব