কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মৌমাছির আক্রমণ থেকে বাঁচতে মাটিতে লুটিয়ে আছেন এক ক্রিকেটার। ছবি: সংগৃহীত

আম্পায়ারকে নিয়ে লুটিয়ে পড়লেন পাকিস্তানের ১৩ ক্রিকেটার (ভিডিও)

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৭, ১৪:২৮
আপডেট: ২২ নভেম্বর ২০১৭, ১৪:২৮

(প্রিয়.কম) ২১ নভেম্বর মঙ্গলবার পাকিস্তানে চলমান ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে লাহোর হোয়াইটের মুখোমুখি হয়েছিল পেশোয়ার। স্বাভাবিকভাবেই দু'দলের মধ্যকার খেলা চলছিল। টস জিতে আগে ব্যাট করছিল লাহোর। দুই উইকেটে হারিয়ে স্কোরকার্ডে ১৬২ রান জমা করেছে সালমান বাটের দল। কিন্তু হঠাৎ করেই মাঠে লুটিয়ে পড়তে দেখা যায় লাহোরের দুই ব্যাটসম্যান সালমান বাট ও আমির ইয়ামিনকে।

আম্পায়ার থেকে শুরু করে মাটিতে লুটিয়ে পড়েন মাঠে থাকা পেশোয়ারের সব ক্রিকেটারও। স্টেডিয়ামে উপস্থিত দর্শক থেকে শুরু করে কেউই কিছু বুঝে উঠতে পারেননি। একটু পরই জানা যায়, মাঠে ঢুকে পড়েছিল এক ঝাঁক মৌমাছি। মৌমাছির আক্রমণ থেকে বাঁচতেই মাঠের মধ্য এভাবে লুটিয়ে পড়েছেন সবাই।

মৌমাছিল আক্রমণ থেকে বাঁচতে প্রায় ১৫ মিনিট খেলা বন্ধ থাকে। পরে মাঠ কর্মীরা মাঠে স্প্রে ছড়িয়ে মৌমাছি তাড়াতে সক্ষম হন। এরপরই পুনরায় খেলা শুরু হয়। শেষ পর্যন্ত কোনও ঝামেলা ছাড়াই ম্যাচটি শেষ হয়। মৌমাছি কোনও খেলোয়াড়কে আক্রমণ করতে পারেনি। পেশোয়ারের বিপক্ষে ২৭ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে লাহোর।

ক্রিকেট মাঠে মৌমাছির হানা দেওয়ার ঘটনা এটাই প্রথম নয়। চলতি বছরের শুরুতে শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ চলাকালীন মাঠে হানা দিয়েছিল মৌমাছি। জোহান্সবার্গে অনুষ্ঠিত ওই ম্যাচেও খেলোয়াড় এবং আম্পায়াররা মাটিতে লুটিয়ে নিজেদের রক্ষা করেছিলেন। সেবার খেলা ১০ মিনিটের জন্য বন্ধ রাখতে হয়েছিল।